23 C
Dhaka
বুধবার, ফেব্রুয়ারি ৮, ২০২৩

সরিষাবাড়ীতে উন্নয়ন সংঘের সূচনা সভা

যা যা মিস করেছেন

জামালপুর থেকেঃ জামালপুরের সরিষবাড়ীতে উন্নয়ন সংঘের উদ্যোগে পাওয়ার প্রজেক্টের সূচনা সভা করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ কনফারেন্স রুমে এ সভা করা হয়।

সভায় পাওয়ার প্রজেক্টের কর্মপরিকল্পনা নিয়ে একটি প্রেজেন্টেশন উপস্থাপন করেন জেলা কোÑঅর্ডিনেটর জোৎসনা আক্তার। জামালপুর সদর উপজেলা ও সরিষাবাড়ী উপজেলায় দরিদ্র ও সুবিধাবঞ্চিত গৃহকর্মীদের উন্নত জীবন ব্যবস্থা তৈরি ও ন্যায় প্রতিষ্ঠার পরিবেশ তৈরী করার লক্ষ্যে কাজ করা হবে। এমনটি জানানো হয় প্রেজেন্টেশনে। ইরোপিয়ান ইউনিয়নের আর্থিক ও অক্সফামের সহযোগিতায় এ প্রজেক্ট বাস্তবায়িত হবে বলে জানা যায়।

সূচনা সভা পরিচালনা করেন উন্নয়ন সংঘের সহকারি পরিচালক মোর্শেদ ইকবাল। উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র মোঃ মনির উদ্দিন। সভায় বক্তব্য রাখেন অক্সফামের প্রতিনিধি মোহাম্মদ ইউসুফ, ভাইস চেয়ারম্যান আবুল কালাম আজাদ, মহিলা ভাইস চেয়ারম্যান জেলী আক্তার, উন্নয়ন সংঘের নির্বাহী পরিচালক রফিকুল আলম মোল্লা, যুব উন্নয়ন অফিসার মোঃ মাহবুবুর রহমান, উপজেলা জামে মসজিদের খতিব এনামুল হক খোকন, মহিলা বিষয়ক অফিসার শায়লা নাজনীন, শিক্ষা অফিসার নাহিদা ইয়াসমিন, ইউপি চেয়ারম্যান আশরাফুল আলম মানিক, সমাজসেবা অফিসের ফিল্ড সুপারভাইজার মোখলেছুর রহমান লাভলু। এসম কৃষি অফিসার কৃষিবিদ আব্দুল্লাহ আল মামুন, সমবায় অফিসার আব্দুল হামিদ, পল্লী উন্নয়ন অফিসার সালাউদ্দিন সরকার, এনজিও ফোরাম সরিষাবাড়ীর সভাপতি ডাঃ এম.এ. মুনছুর, সাধারণ সম্পাদক বাদশা ভূঁইয়া, অর্থ সম্পাদক ইয়াকুব আলী, উন্নয়ন সংঘের আব্দুল বারী প্রমুখ উপস্থিত ছিলেন।

More articles

সর্বশেষ

২ কেজি গাঁজাসহ আটক ২