বশেমুরবিপ্রবি ক্যারিয়ার ক্লাবের সভাপতি সবুজ সম্পাদক ওমর ফারুক

0
30

জহরুল ইসলাম, বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) ক্যারিয়ার ক্লাবের ২০২২-২৩ সেশনের পূর্নাঙ্গ কমিটি প্রকাশিত হয়েছে।

নবগঠিত কমিটিতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আজিজুল হাকিম সবুজ ও সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের একই শিক্ষাবর্ষের শিক্ষার্থী ওমর ফারুক।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি আসান উল্লাহ ও নাহিদ বিন জামান, সাংগঠনিক সম্পাদক জার্জিস আহমেদ, অর্থ সম্পাদক মোঃ ইতমাম হোসেন, জনসংযোগ সম্পাদক জান্নাতুল ফেরদাউস, ব্র্যান্ডিং এবং মার্কেটিং সম্পাদক ইসমাত আরা ইরিনা, কন্টেন্ট ক্রিয়েশন সম্পাদক ধ্রুভ পান্ডে, মানবসম্পদ সম্পাদক মুসলিমা খাতুন,গবেষণা ও উন্নয়ন সম্পাদক মোঃ শাকিল আহমেদ, আইটি সম্পাদক আরিফ হোসেন, উদ্যোক্তা শাখার পরিচালক শাহিদুল ইসলাম, স্পোকেন ইংলিশ শাখার পরিচালক আব্দুর রহমান, গবেষণা ও প্রকাশনা শাখার পরিচালক মৌ সুলতানা লিমা, নির্বাহী সদস্য রকি দে, সৈয়দ পল্লব, হাসিবুল হাসান, ফাতেমা তুজ যোহরা মিম, আরাফাত শাফিন, সাইফুল হাসান, শরিফ মাহমুদ, ইমরান হোসেন।

গত ২৭ ডিসেম্বর, ২০২২ তারিখে উৎসব মুখর পরিবেশে ২০২২-২০২৩ সেশন এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন সদ্য সাবেক সভাপতি মোঃ রাকিব সরকার ও সাধারণ সম্পাদক ওমর ফারুক অপু। এসময় উপস্থিত ছিলেন ক্যারিয়ার ক্লাবের উপদেষ্টা ব্যাবস্থাপনা শিক্ষা বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ রোকনুজ্জামান, ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারি অধ্যাপক ড. আরিফুজ্জামান রাজীব, মার্কেটিং বিভাগের সহকারি অধ্যাপক ইমরান হোসেন ও ক্লাবের সাধারণ সদস্যরা৷

উল্লেখ্য, উন্নত ক্যারিয়ার গঠন ও অনুশীলনের জন্য বশেমুরবিপ্রবির প্রথম ক্যারিয়ার ক্লাব হিসেবে যাত্রা শুরু করে ‘বশেমুরবিপ্রবি ক্যারিয়ার ক্লাব’।

বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের পেশাগত দক্ষতা বৃদ্ধি, মান উন্নয়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছে ক্যারিয়ার ক্লাব। এ উদ্দেশ্যে ক্যারিয়ার ক্লাব
বিভিন্ন ধরনের সেমিনার, ওয়ার্কশপ ও ট্রেইনিং আয়োজনের মাধ্যমে শিক্ষার্থীদের সফট ও হার্ড স্কিল ডেভেলপমেন্ট করতে অগ্রণী ভূমিকা পালন করে এবং বিভিন্ন ধরনের শিক্ষামূলক ও অনুপ্রেরণামূলক ক্লাস, চাকরির প্রস্তুতি পরীক্ষা, বিসিএস, ব্যাংকে চাকরি, চাকরির অনুসন্ধান ও ক্যারিয়ারভিত্তিক সেমিনারের মাধ্যমে শিক্ষার্থীদের জন্য বিভিন্ন কম্পিটিশন ও জব ফেয়ারের আয়োজন করে থাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here