সোমবার, জুন ২৪, ২০২৪

মদনে শালকের হাতে দোলাভাই খুন

যা যা মিস করেছেন

দেওয়ান রানা, মদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোণার মদনে পূর্ব বিরোধের জের ধরে সাজাত মিয়া (৩২) নামে এক যুবক খুন হয়েছেন।

মঙ্গলবার সকালে উপজেলার নায়েকপুর ইউনিয়নের এ ঘটনা ঘটে। নিহত সাজাত মিয়া ঐ ইউনিয়নের মাখনা গ্রামের মানিক মিয়ার ছেলে।

এ ঘটনায় আরো চারজন আহত হয়েছে। আহত মানিক মিয়ার (৬০) অবস্থা আশঙ্কাজনক থাকায় তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপতালে পাঠানো হয়েছে। বাকি আহত রহমত আলী(৬১), সুজাত(২৭) কে মদন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরমধ্যে আহত মজিদ মিয়া (৬৫)কে পুলিশ হেফাজতে চিকিৎসা দেওয়া হচ্ছে।

স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা গেছে, মাখনা গ্রামের নিহত সাজাত মিয়া প্রতিপক্ষ কবির হোসেনের প্রতিবেশী চাচাতো বোন জামাই। কিছুদিন আগে সাজাত মিয়ার পালিত হাঁস নিয়ে যান শ্যালক কবির হোসেন। এ নিয়ে দু’পক্ষের মধ্যে মামলাও হয়। পরে স্থানীয় লোকজন বিষয়টি মীমাংসা করে দেয়। মঙ্গলবার সকালে সাজাত মিয়া বাড়ির সামনের হাওরে তার পালিত হাঁস ছেড়ে রাস্তার পাশে দোকানে বসে ছিলেন। এ সময় শ্যালক কবির হোসেন ও শহীদ মিয়ার সঙ্গে সাজাদ মিয়ার তর্ক-বিতর্ক হয়। একপর্যায়ে কবির হোসেনসহ কয়েকজন দেশীয় অস্ত্র নিয়ে সাজাদ মিয়ার ওপর হামলা করেন। এ সময় আরো চারজন আহত হন। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে চিকিৎসক সাজাতকে মৃত ঘোষণা করেন।

মদন থানার ওসি মোহাম্মদ তাওহীদুর রহমান জানান, মাখনা গ্রামে সাজাত নামে একজন নিহত হয়েছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মজিদ মিয়া নামে এক ব্যাক্তিকে আটক করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security