বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

ভোলা প্রেসক্লাবের পূর্নাঙ্গ কমিটি গঠন, সভাপতি অনু- সম্পাদক মিঠু 

যা যা মিস করেছেন

ভোলার ঐতিহ্যবাহী প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।
শনিবার (২৪ ডিসেম্বর) প্রেসক্লাবের “নিজাম-হাসিনা” মিলনায়তনে সাধারণ পরিষদ সদস্যদের সর্বসম্মত সিদ্ধান্তক্রমে এ কমিটি গঠন করা হয়।
 এতে অ্যাড. নজরুল হক অনু’কে সভাপতি (ইন্ডিপেনডেন্ট টেলিভিশন) ও সামস্-উল-আলম মিঠু’কে সাধারণ সম্পাদক (দৈনিক ইত্তেফাক) মনোনীত করে ২০২৩-২০২৪ সালের জন্য ২ বছর মেয়াদী মোট ১১ সদস্য বিশিষ্ট কার্য নির্বাহী পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।
নবগঠিত এ কমিটির কর্মকর্তারা হচ্ছেন,সহ-সভাপতি-হারুন অর রশিদ (চ্যানেল আই), সহ-সাধারণ সম্পাদক শিমূল চৌধুরী (দৈনিক আজকের পত্রিকা), কোষাধ্যক্ষ ইউনুছ শরীফ (দৈনিক সংগ্রাম), দপ্তর সম্পাদক মো: মিজানুর রহমান (দৈনিক দিনকাল), ক্রীড়া সম্পাদক এইচএম জাকির (দৈনিক বণিক বার্তা), পাঠাগার সম্পাদক এইচএম নাহিদ (দৈনিক ভোরের কাগজ), সাস্কৃতিক সম্পাদক এম রহমান রুবেল (আনন্দ টিভি), নির্বাহী সদস্য-আল-আমিন শাহরিয়ার (দৈনিক অন্যদিগন্ত) ও মো: ওমর ফারুক (দৈনিক কালবেলা) প্রমুখ।
ভোলার কর্মরত সকল গণমাধ্যমকর্মী একত্রিত হয়ে কাজ করার এই মহতি উদ্যেগকে সাধুবাদ জানিয়েছেন স্থানীয় সচেতন মহল।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security