সোমবার, জুন ২৪, ২০২৪

চরফ্যাশনে নৌকার প্রার্থীর অফিস ভাঙচুর

যা যা মিস করেছেন

চরফ্যাশন প্রতিনিধি: চরফ্যাশন উপজেলার নীলকমল ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী অফিসে হামলা ও ভাঙচুর চালানোর অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় তাদের ২০ নেতাকর্মী আহত হয়েছেন বলে জানা যায়। রবিবার সন্ধ্যায় অভিযুক্ত মোটরসাইকেল প্রতীকের বিদ্রোহী প্রার্থী ইকবাল হোসেন লিখনের বাড়ি সংলগ্ন ঘোষের হাট বাজারে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রতিদিনের ন্যায় সন্ধ্যার পর নৌকা মার্কার সমর্থক ও নেতা কর্মীরা নির্বাচনী অফিসের সামনে জড়ো হতে থাকে। হঠাৎ করে প্রতিপক্ষ প্রার্থীর বাড়ি থেক দেশীয় অস্ত্র সহ একদল লোক নৌকা মার্কার সমর্থকদের উপর অতর্কিত হামলা চালিয়ে তাদের নির্বাচনী অফিস ভাঙচুর করে। হামলাকারীর হাত থেকে রক্ষা পায়নি আসবাবপত্রসহ অফিসে টানানো দলীয় রাজনৈতিক ব্যক্তিবর্গের ছবি।

এ বিষয়ে নৌকা প্রতীকের প্রার্থী আলমগীর হোসেন হাওলাদার বলেন, তার প্রতিপক্ষ প্রার্থী ইকবাল হোসেন লিখন বহিরাগত হেলমেট বাহিনী দিয়ে এ হামলা চালিয়েছে। বিদ্রোহী প্রার্থী শান্তিপূর্ণ নির্বাচন কে প্রশ্নবিদ্ধ করতে বিভিন্ন অপকর্ম চালিয়ে যাচ্ছেন বলেও অভিযোগ করেন আলমগীর হোসেন হাওলাদার।
অভিযোগ অস্বীকার করে স্বতন্ত্র প্রার্থী ইকবাল হোসেন লিখন জানান, কে বা কাহারা এই হামলা চালিয়েছে তা আমার জানা নেই।

এবিষয়ে দুলার হাট থানার অফিসার ইনচার্জ (ওসি) বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা সহ ঘটনাস্থল পরিদর্শন করেছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, আগামী ২৯ ডিসেম্বর চরফ্যাশন উপজেলার ৩ ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security