বুধবার, মে ১৫, ২০২৪

মদনে অগ্নিযোদ্ধাদের সহযোগীতায় বেঁচে গেলো অর্ধশত পরিবার

যা যা মিস করেছেন

দেওয়ান রানা, মদন (নেত্রকোণা) প্রতিনিধি : নেত্রকোণা মদন পৌরসভার জাহাঙ্গীরপুর বৈশ্য পাড়ায় শ্রী নাম মন্দিরের পাশে স্বপ্ন সরকারের বাড়িতে একটি খরের লাছীতে আগুন লেগেছিল বলে জানা গেছে। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) বেলা ১২টার দিকে ঘটনাটি ঘটে বলে দারণা করা হচ্ছে।

খবর পেয়ে মদন ফায়ার স্টেশনের একটি ইউনিট প্রায় ১ঘন্টারও বেশি সময় ধরে রুদ্রাশ্বাস চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে প্রায় অর্ধশত পরিবার ক্ষয়ক্ষতি থেকে রক্ষা পায়। তবে উক্ত ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীদের মধ্যে কৌশিক নামের একজন জানান, আমি হঠাৎ করে দেখি খরের লাসীতে আগুন জলছে তখনি মদন ফায়ার সার্ভিসের অফিসে ফোন দেই, তারপর উনারা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।

ভারপ্রাপ্ত ফায়ার সার্ভিস স্টেশন অফিসার সুজিত কুমার ঘোষ জানান, আমরা ফোন পাওয়ার সাথে সাথেই গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনার কাজ শুরু করি। দীর্ঘক্ষণ চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনি। কোন প্রাণহানীর ঘটনা ঘটেনি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

সর্বশেষ

Exit mobile version
x
This Site Is Protected By
Shield Security
Seraphinite AcceleratorOptimized by Seraphinite Accelerator
Turns on site high speed to be attractive for people and search engines.