দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

পেয়ার আহাম্মদ চৌধুরী, ফেনী জেলা প্রতিনিধি:
ফেনীর পরশুরামে বিএনপি এবং ছাত্রলীগের পাল্টাপাল্টি কর্মসূচি ঘোষণা করেছে। কর্মসূচিতে জেলা, উপজেলাসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত হবেন বলে জানা গেছে। আজ (মঙ্গলবার) সকাল ৯টায় একইস্থানে কর্মসূচি ঘোষণাকে কেন্দ্র করে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

পরশুরাম উপজেলা বিএনপির আহ্বায়ক আব্দুল হালিম মানিক জানান, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে উপজেলা বিএনপি মঙ্গলবার সকাল ৯টায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের কর্মসূচি দেওয়া হয়েছে। উপজেলা বিএনপির কর্মসূচিতে একাধিক কেন্দ্রীয় নেতা উপস্থিত থাকবেন বলে তিনি জানান।

তিনি আরো জানান, বিএনপির কর্মসূচিতে বিএনপির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন মজুমদার, গ্রাম সরকার বিষয়ক সম্পাদক বেলাল আহমেদ, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবু তালেব অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

অপরদিকে একই স্থানে বাজারের স্টেশন রোডে উপজেলা ছাত্রলীগ কর্মসূচি ঘোষণা করেছে। একই সময়ে একই স্থানে বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ আয়োজন করেছে তারা।

পরশুরাম উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম শফিকুল হোসেন মহিম জানান, মঙ্গলবার সকাল ৯টায় পরশুরাম বাজার স্টেশন রোডে বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হবে।

তিনি আরো জানান, সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ফেনী জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও জেলা পরিষদ প্রশাসক খায়রুল বাশার মজুমদার তপন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পরশুরাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পরশুরাম পৌরসভার মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল।

উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল আহাদ চৌধুরী বলেন, বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে মঙ্গলবার সকাল ৯টায় স্টেশন রোডে এক প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে সন্ধ্যা থেকে মাইকিং করা হচ্ছে।

এ বিষয়ে স্থানীয়রা বলছে, সোমবার সন্ধ্যার পর থেকে উপজেলা ছাত্রলীগের নেতারা বাজারে মহড়া দিয়ে যাচ্ছে। রাত ৯টার পর থেকে পরশুরাম বাজারের বিভিন্ন স্থানে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।
ছাত্রলীগের সভাপতি আব্দুল আহাদ চৌধুরী জানান, স্টেশন রোডে বিএনপিকে কোনো ধরনের কর্মসূচি করতে দেওয়া হবে না।

এ বিষয়ে পরশুরাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইফুল ইসলাম জানান, মঙ্গলবার সকালে একইস্থানে উপজেলা বিএনপি ও ছাত্রলীগ পাল্টাপাল্টি কর্মসূচি ঘোষণা করেছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version