দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

জয়পুরহাটের পাঁচবিবিতে প্রতিবেশীর সংগে জমিজমা সংক্রান্ত বিরোধের ঘটনায় থানায় করা মামলা তুলে নিতে মামলার বাদীকে হুমকি দিয়েছেন মামলার ১নং আসামী মতিয়ার রহমান নামের এক সেনা সদস্য। উক্ত ঘটনায় বাদী রেজাউল করিম নিজের জীবন ও পরিবারের নিরাপত্তা চেয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সুত্রে জানা যায়, গত ২০শে মে উপজেলার আরজি অনন্তপুর গ্রামের প্রতিবেশি মতিয়ার রহমান গংয়ের সঙ্গে রেজাউল করিমের জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে থানায় একটি মামলা হয়। মামলাটির জি আর নং ২৪৯/২২(পাঁচ)। মামলাটি বর্তমানে আদালতে বিচারধীন থাকা অবস্থায় গত ২০ আগষ্ট শনিবার মামলার অন্যতম আসামী মতিয়ার রহমান নিজ কর্মস্থল থেকে ছুটিতে এসে মামলার বাদী রেজাউল করিমকে রাস্তায় একা পেয়ে মামলা তুলে না নিলে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। নিজেকে আইনের লোক দাবী করে বাদীর বাড়ীতে মাদক ও অস্ত্র রেখে আইন শৃংখোলা বাহিনীর সদস্য দিয়ে ধরিয়ে দেওয়া এবং বাড়ী ঘর আগুনে পুড়িয়ে দেওয়ার হুমকি দেন।
এ ঘটনায় রেজাউল করিম ও তার পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে অভিযোগে উল্লেখ করেছেন।

ঘটনার বিষয়ে জানতে মতিয়ার রহমানের বাড়ীতে গিয়ে তাকে না পেয়ে তার বাবা ইয়াকুব আকন্দ ও তার ছোট্ট ভাই ইমন আকন্দ বলেন, মতিয়ার শনিবার দুপুরে ছুটিতে বাড়ীতে এসে কোথাও বের হয়নি এবং ঐদিনই বিকেলেই কর্মস্থলে ফিরে গেছে। বরং প্রতিপক্ষ যে অভিযোগ করেছেন সেটি সম্পূর্ণ মিথ্যা। মতিয়ারের মা কান্ন জড়িত কন্ঠে বলেন, আমার ছেলে ছুটিতে বাড়ীতে আসলেও তাদের মিথ্যা মামলার কারণে একটি দিনও বাড়ীতে থাকতে পারে না।
এবিষয়ে পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব অভিযোগের বিষয়টি নিশ্চিত করে জানান, তদন্তে সত্যতা পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version