বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

বগুড়ায় কবরে রাত যাপন, দুই ভাই আটক

যা যা মিস করেছেন

মোঃ রাসেল আহম্মেদ, বগুড়া প্রতিনিধিঃ
বগুড়ায় কবরের অভিজ্ঞতা ভিডিও করে তা ইউটিউবে প্রচার করতে গিয়ে পুলিশের হাতে আটক হয়েছেন মিলন (২৬) ও রনি (২৪) নামের দুই ভাই।
সোমবার (২২ আগস্ট) শাজাহানপুর থানা পুলিশ বাড়ি থেকে তাদেরকে আটক করে থানা হেফাজতে নেন।
আটককৃতরা হচ্ছেন শাজাহানপুর উপজেলার আমরুল ইউনিয়নের রাধানগর গ্রামের মোকছেদ আলীর ছেলে।
জানা গেছে, মিজানুর রহমান রনি কবরে রাত যাপন করে কবর জগতের অভিজ্ঞতা অর্জনের উদ্দেশ্যে বাড়ির উঠানে কবর খনন করেন। কবরে অক্সিজেন ও আলো বাতাস প্রবেশ করানোর জন্য ভিতরে বৈদ্যুতিক বাল্ব এবং কবরের উপরে ফ্যান স্থাপন করেন। কবরের ভিতরে বাতাস প্রবেশ করানোর জন্য প্লাস্টিকের পাইপ বসানো হয়।

রোববার (২১ আগস্ট) রাত ১১টায় রনি কবরে প্রবেশ করেন। এ সময় তিনি ভিডিও করার জন্য ক্যামেরা পানির বোতল নিয়ে কবরে প্রবেশ করেন। তার বড় ভাই মিলন মাটি চাপা দিয়ে কবরের উপরের অংশ ঢেকে দিয়ে বাহিরের দৃশ্য ভিডিও করেন।
সোমবার (২২ আগস্ট) সকালে গ্রামের লোকজন ঘটনাটি জানতে পেরে সেখানে ভিড় জমান। স্থানীয়দের তোপের মুখে সকাল ৯টার দিকে রনি কবর থেকে বের হয়ে আসেন। খবর পেয়ে শাজাহানপুর থানা পুলিশ সেখানে গিয়ে রনি ও তার ভাই মিলনকে আটক করে থানায় নিয়ে যান।

রনির বাবা মোকছেদ আলী বলেন তার ছেলে রনি একজন ইউটিউবার। রনি পায়ে হেঁটে দেশের বিভিন্ন এলাকা ভ্রমণ করেন। রনির ইউটিউব চ্যানেলে দর্শক বাড়ানোর জন্য এবং কবরের অভিজ্ঞতা অর্জন করে তা ইউটিউবে প্রচার করার জন্য কবর খনন করে প্রবেশ করেন।
শাজাহানপুর থানার উপ- পরিদর্শক (এস আই) শামীম হাসান বলেন, আপাতত জিজ্ঞাসাবাদ করার জন্য দুই ভাইকে আটক করে থানা হেফাজতে রাখা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security