টাঙ্গাইলে বাস জিম্মি করে ডাকাতি ও ধর্ষণের ঘটনায় আরও দুইজন গ্রেপ্তার – দ্যা মেইল বিডি / খবর সবসময়
Lead Newsঅপরাধআইন ও বিচারবাংলাদেশ

টাঙ্গাইলে বাস জিম্মি করে ডাকাতি ও ধর্ষণের ঘটনায় আরও দুইজন গ্রেপ্তার

টাঙ্গাইলে বাস জিম্মি করে ডাকাতি ও ধর্ষণের ঘটনায় আরও দুইজনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

শুক্রবার (৫ আগস্ট) দুপু‌রে নিজ কার্যাল‌য়ের কনফা‌রেন্স রু‌মে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান টাঙ্গাইলের পু‌লিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার।

গ্রেপ্তারকৃতরা হলেন- গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কাঞ্চনপুর গ্রামের শুকুর আলী ছেলে আউয়াল (৩০) ও কুড়িগ্রামের রৌমারী উপজেলার ধোনারচর পশ্চিমপাড়া গ্রামের বাহেজ উদ্দিনের ছেলে নুর নবী (২৬)।

পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার জানান, গত ২ আগস্ট রাতে কুষ্টিয়া থেকে নারায়ণগঞ্জগামী নৈশ কোচ ঈগল এক্সপ্রেস বাসে ডাকাতি ও ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় গত দুইদিনে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। প্রথমে গ্রেপ্তার রাজা মিয়ার দেওয়া তথ্যে গাজীপুরে অভিযান চালিয়ে আউয়াল ও নুর নবীকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় আসামি নুর নবীর কাছ থেকে ডাকাতি করা ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। নুর নবীর বিরুদ্ধে এর আগেও ডাকাতি ও ছিনতাই মামলা রয়েছে।

গত মঙ্গলবার (২ আগস্ট) রাতে কুষ্টিয়া থেকে ছেড়ে আসা যাত্রীবাহী ঈগল পরিবহনের একটি বাসে ডাকাতি ও এক যাত্রীকে ধর্ষণের ঘটনা ঘটে। যা দেশব্যাপী ব্যাপক আলোচনার জন্ম দিয়েছে। এ ঘটনায় ডাকাতি ও ধর্ষণের মূলহোতা রাজা মিয়া নামে একজনকে টাঙ্গাইল শহরের নতুন বাসস্ট্যান্ড এলাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

দ্যা েমইল বিডি/খবর সবসময়

 

 

 

Show More

এই বিভাগের আর খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close