আন্দোলনের নামে বিএনপি রাজপথ দখল করে আগুন সন্ত্রাস করলে জনগণকে নিয়ে জবাব দেয়া হবে: কাদের – দ্যা মেইল বিডি / খবর সবসময়
Lead Newsজাতীয়বাংলাদেশরাজনীতি

আন্দোলনের নামে বিএনপি রাজপথ দখল করে আগুন সন্ত্রাস করলে জনগণকে নিয়ে জবাব দেয়া হবে: কাদের

বিএনপির রাজপথ দখলের নামে আবারও জ্বালাও পোড়াও এবং আগুন সন্ত্রাসের পথ বেছে নেওয়া হলে, জনগণের জানমালের নিরাপত্তার স্বার্থে জনগণকে সঙ্গে নিয়ে দাঁতভাঙা জবাব দেওয়া হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বুধবার (৩ আগস্ট) রাজধানীর সেতু ভবনে ব্রিফিংকালে বিএনপি নেতাদের দেওয়া রাজপথ দখলের হুমকি প্রসঙ্গে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘রাজপথ কোনও ব্যক্তি বা দলের সম্পত্তি নয়, রাজপথ জনগণের সম্পত্তি, কাজেই জনগণের সম্পত্তি সুরক্ষার দায়িত্ব সরকারের।আওয়ামী লীগের লড়াকু নেতাকর্মীদের রাজপথ দখলের হুমকি দিয়ে কোনও লাভ নেই। আওয়ামী লীগ রাজপথে আন্দোলন-সংগ্রাম করেই সরকারে এসেছে।  রাজপথে ত্যাগ-তিতিক্ষার অভিজ্ঞতা আমাদের আছে।

আওয়ামী লীগ নয়,‘বাংলাদেশ থেকে পালানোর ইতিহাস বিএনপির’ এমন মন্তব্য করে কাদের বলেন, ‘বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানই দণ্ডপ্রাপ্ত পলাতক আসামি, রাজনীতি করবে না বলে মুচলেকা দিয়ে বিদেশে পালিয়েছে। আওয়ামী লীগের পালানোর কোনও ইতিহাস নেই।

আন্দোলন-সংগ্রামের মধ্য দিয়ে গড়ে ওঠা আওয়ামী লীগের শিকড় এদেশের মাটি ও মানুষের অনেক গভীরে এমন দাবি করে ওবায়দুল কাদের বলেন, ‘যত সংকট আর ষড়যন্ত্রই হোক না কেন আওয়ামী লীগ এদেশেই থাকবে।

বিএনপি নেতাদের হুঁশিয়ার করে দিয়ে বলেন, ‘রাজপথ দখলের নামে তারা যদি আবারও জ্বালাও পোড়াও এবং আগুন সন্ত্রাসের পথ বেছে নেয়, তাহলে জনগণের জানমালের নিরাপত্তার স্বার্থে জনগণকে সঙ্গে নিয়ে দাঁত ভাঙা জবাব দেওয়া হবে।এর আগে সেতু ভবনে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে বাংলাদেশে নিযুক্ত চীনের রাষ্ট্রদূত লি জিমিং এক সৌজন্য সাক্ষাৎ করেন।

দ্যা েমইল বিডি/খবর সবসময়

 

 

Show More

এই বিভাগের আর খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close