দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

পেয়ার আহাম্মদ চৌধুরী, ফেনী জেলা প্রতিনিধি:
ফেনীর সোনাগাজীতে বিয়ে বাড়িতে বেড়াতে গিয়ে পুকুরের পানিতে ডুবে মিমি আক্তার (৪) নামের এক শিশুর মৃত্যু হয়েছে।রোববার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে উপজেলার আহাম্মদপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মিমি আক্তার উপজেলার আমিরাবাদ ইউনিয়নের আহাম্মদপুর এলাকার ইমাম হোসেনের মেয়ে।

নিহত শিশুর মামা একরামুল হক বলেন, মামার বিয়ে উপলক্ষে গত বৃহস্পতিবার (২৯ জুলাই) মায়ের সঙ্গে নানার বাড়িতে বেড়াতে যায় মিমি। রবিবার বিকেলে উপজেলার আহাম্মদপুর এলাকায় মিমির মামা ইলিয়াছ হোসেনের বিয়ের অনুষ্ঠান চলছিল। বিকেলে বিয়ের আনুষ্ঠানিকতা শেষে বাড়ির সবাই নতুন বউকে নিয়ে আনন্দ করছিলেন। শিশুটির মা অতিথিদের আপ্যায়ন নিয়ে ব্যস্ত ছিলেন। তখন শিশুটি বাড়ির উঠানে অন্য ছেলেমেয়েদের সঙ্গে খেলা করছিল। এ সময় মায়ের অজান্তে শিশুটি ঘরের পাশে পুকুরে চলে যায়। কাজ শেষে মিমিকে বাড়িতে না পেয়ে আশপাশে খুঁজতে থাকেন তাঁরা। কোথাও খুঁজে না পেয়ে স্বজনেরা বাড়ির পাশে পুকুরে যান। এ সময় পুকুরের পানিতে মিমিকে ভাসতে দেখেন তাঁরা। মিমিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে পরীক্ষা-নিরীক্ষা শেষে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মো. আবদুল কুদ্দুস বলেন, শিশুটিকে হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়।

আমিরাবাদ ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আজিজুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পানিতে ডুবে শিশুর মৃত্যু রোধে সবাইকে শিশুদের প্রতি যত্নশীল ও সচেতন হতে হবে। যাতে আহাম্মদপুর এলাকায় বিয়ে বাড়িতে ঘটে যাওয়া গটনার পুনরাবৃত্তি আর কোথাও না ঘটে।

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. খালেদ দাইয়ান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে ‘ছবি: প্রতীকী’।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version