দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

এম এইচ রনি,নীলফামারী জেলা প্রতিনিধি:

নীলফামারী জেলার জলঢাকা উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদে সাবেক সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা ও সাধারণ সম্পাদক পদে আবু সাঈদ শামীম নির্বাচিত হয়েছেন।

শনিবার (৩০/জুলাই) জলঢাকা সরকারী ডিগ্রি কলেজ মাঠ প্রাঙ্গণে ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

জলঢাকা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক গোলাম মোস্তফা’র সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাসান মাহমুদ এমপি ।এছাড়া ও আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা সাখাওয়াত হোসেন শফিক, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, কেন্দ্রীয় আওয়ামী লীগ সদস্য হোসনে আরা লুৎফা ডালিয়া ও সাফুরা বেগম রুমী, জেলা আওয়ামী লীগ সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক অ্যাড. মমতাজুল হক উপস্থিত ছিলেন,কেন্দ্রীয় যুব মহিলা লীগের সহ শিক্ষা ,প্রশিক্ষণ ও পাঠাগার বিষয়ক সম্পাদক সরকার ফারহানা আখতার সুমি।

রাতে ১৮ সদস্যের কমিটি ঘোষণা করা হয়। যাতে সভাপতি ১জন,৪ জনকে সহসভাপতি, ১ জনকে সাধারণ সম্পাদক,৩ জনকে যুগ্ম সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক ৩ জন,প্রচার ও প্রকাশনা সম্পাদক ১জন,দপ্তর সম্পাদক ১জন,উপ-দপ্তর সম্পাদক ১জন,সাংস্কৃতিক সম্পাদক ১ জন,শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক ১ জন,ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক ১ জন।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version