দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

মোঃ আব্দুল্লাহ হক, চুয়াডাঙ্গা প্রতিনিধি:

ভারতে ক্ষমতাসীন বিজেপি’র দুই নেতা মহানবী হযরত মুহাম্মদ (সা:) প্রিয় নবীকে অপমান-অবমাননাকর মন্তব্য করার প্রতিবাদে সারা দেশের চুয়াডাঙ্গায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে চুয়াডাঙ্গা জেলা উলামা পরিষদ ও নবীপ্রেমী তাওহীদি জনতা।
শনিবার ( ১১ জুন) বিকাল ৫ টার সময় শহিদ হাসান চত্বর থেকে চুয়াডাঙ্গা জেলা উলামা পরিষদ ও, ইসলামী আন্দোলন বাংলাদেশ ও সর্বোস্তরের তাওহীদি জনতার আয়োজনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শহিদ হাসান চত্বরে সমাবেশ অনুষ্ঠিত হয়।
উল্লেখ্য কয়েকদিন আগে হযরত মুহাম্মদ (সা:) প্রিয় নবীকে নিয়ে অপমান-অবমাননাকর মন্তব্য করেন বিজেপি’র নূপুর শর্মা। আর ওই একই ইস্যুতে দলটির দিল্লি ইউনিটের প্রধান নাভিন জিন্দাল টুইট করার পর বিষয়টি নিয়ে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়। বিক্ষোভকারীরা হাতে বিভিন্ন স্লোগান লেখা ব্যানার, ফেস্টুন নিয়ে বিক্ষোভে অংশ নেন।
বিক্ষোভ মিছিলে অংশগ্রহনকারীরা বলেন, ভারতের এই বিজেপি হিন্দুত্ববাদী সরকার এবং তাদের নেতৃবৃন্দ প্রায়শই মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে মন্তব্য করে এবং মুসলিমদের অপমান-অবমাননা করে কথা বলে থাকে। আমরা তাদেও এ মন্তব্যের তীব্র নিন্দাজ্ঞাপন করছি। পৃথিবীর সকল মুসলিমদের আহবান জানাই তারা যেন ভারতসহ যে রাষ্ট্রই এমন আচরণ করবে তাদের প্রতি কঠোর ব্যবস্থা গ্রহণ করে।বিশ্বমুসলিম এক হয়ে তারা যেন সকল অশান্তি সৃষ্টিকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়ায়।
এসময় ইসলামী আন্দোলন বাংলাদেশ এর তুসার ইমরান সরকার বলেন, হযরত মুহাম্মদ (সা.) প্রিয় নবীকে নিয়ে ভারতের বিজেপির মুখপাত্র নূপুর শর্মা যে মন্তব্য করেছেন তা ন্যক্কারজনক। মুসলিম প্রধান দেশ হিসেবে বাংলাদেশের প্রধানমন্ত্রীকে অবশ্যই ভারত সরকারের এ কর্মকাণ্ডের নিন্দা
জানাতে হবে না হলে গোটা দেশে আন্দোলনের জোয়ার বইবে।
চুয়াডাঙ্গায় বিক্ষোভ মিছিলে হাজার হাজার নবী প্রেমী তাওহিদী জনতা যোগ দেই পরে শহিদ হাসান চত্বর বক্তব্য ও দোয়া মাধ্যমে অনুষ্ঠন সমাপ্ত হয় ‌।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version