দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

পেয়ার আহাম্মদ চৌধুরী, ফেনী জেলা প্রতিনিধি:
ফেনীর সোনাগাজী পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. রফিকুল ইসলাম খোকন বলেছেন পৌর এলাকার কোন নাগরিক যেন তাদের সুবিধা থেকে বঞ্চিত না হয়। নাগরিক সুবিধা নিশ্চিতে সকল কর্মকর্তা ও কাউন্সিলরদেরকে স্বচ্ছতার সাথে কাজ করার আহবান জানান তিনি।

রাশিয়া ও ইউক্রেন যুদ্ধের ফলে বৈশ্বিক অর্থনৈতিক মন্দায় সকল নাগরিককে ধৈর্য্যের সাথে জীবন ধারণ করার অনুরোধ করেন। সরকার তথা রাজনৈতিক নেতাদের বিরুদ্ধে বিদ্বেষ না ছড়িয়ে পারস্পরিক শ্রদ্ধা ও সহমর্মিতার মাধ্যমে সবাইকে শান্তিতে বসবাসের অনুরোধ করেন মেয়র খোকন। সরকারি সিদ্ধান্ত মোতাবেক সারাদেশের ন্যায় সোনাগাজী পৌর এলাকায় ও গণশুমারি শুরু হয়েছে। মাঠকর্মীদের সঠিক তথ্য ও সহযোগিতার জন্য সকল নাগরিকদের অনুরোধ করেন তিনি।

মেয়র খোকন আরো বলেন, মেঘা প্রকল্প বাস্তবায়নের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের শিখরে পৌঁছে গেছে। ফেনী জেলায় সাংসদ নিজাম উদ্দিন হাজারীর নেতৃত্বে উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। সোনাগাজী উপজেলায় আমরা উন্নয়ন, শান্তি, সম্প্রীতি ও সহবস্থানের রাজনীতি প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছি। পৌর নাগরিকদের মধ্যে আমরা শান্তি ও সম্প্রীতি চাই। সবাই মিলেমিশে বসবাস করুন। আমাদের দেশের সীমিত সম্পদের সঠিক ব্যবহারের মাধ্যমে সবাইকে বেঁচে থাকতে হবে। সকল ধর্মের মানুষের মধ্যে ভ্রাতৃত্বের বন্ধন যেন অটুট থাকে। সেভাবে সকল ধর্মীয় নেতাদের যথাযথ ভূমিকা পালনের মাধ্যমে সাম্প্রদায়ীক সম্প্রীতি বজায় রাখতে হবে। পৌরসভার ধারাবাহিক উন্নয়ন আব্যাহত রাখার ঘোষণা দিয়ে তিনি আরো বলেন, এই উন্নয়ন অব্যাহত থাকবে। পৌরসভার প্রত্যেকটি ওয়ার্ডে নাগরিক সমস্য চিহ্নিত করে বাস্তবায়নের জন্য পৌর কাউন্সিলরদের নির্দেশ দেন।

সোমবার(২৩ মে) সকালে পৌর পরিষদ মালনায়তনে গণশুমারির সাধারণ সভায়, মসজিদ, মন্দির ও গণকবরাস্থান উন্নয়নে চেক বিতরণ অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কথা বলেন। এসময় গণশুমারি কর্মকর্তা পরিতোষ সহ পৌরসভার কাউন্সিলর বৃন্দ, সুশীল সমাজের নেতৃবৃন্দএবং পৌর কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন। পৌর মেয়র অ্যাড. রফিকুল ইসলাম খোকনের সফল নেতৃত্ব ও মহতি উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন উপস্থিত সুশীল সমাজও বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version