দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

এস এম রেজাউল হক মামুন: স্বাবলম্বী উন্নয়ন সমিতি নেত্রকোণা কর্তৃক পরিচালিত ‘নারী ও কন্যা শিশুর অধিকার ও সুরক্ষা নিশ্চিত করণ প্রকল্প ‘র  আওতায় এবং মানুষের জন্য ফাউন্ডেশনের পৃষ্ঠপোষকতায় স্বাবলম্বী উন্নয়ন সমিতির ড্রিম সেন্টারে অদ্য ২৪ মে ২০২২ নেত্রকোনা সদর উপজেলার উপজেলা নারী নির্যাতন প্রতিরোধ নেটওয়ার্ক এর ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় বিগত তিন মাসের নারী নির্যাতন, বাল্যবিবাহ, এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি সহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়। নেত্রকোণা সদর উপজেলার ৫টি ইউনিয়নের (কাইলাটি, চল্লিশা, মৌগাতী, রৌহা ও মেদনী) বিভিন্ন গ্রাম থেকে আগত গ্রাম মানবাধিকার নারী সমাজের সদস্য ,পুরুষদলের সদস্য, কিশোর-কিশোরী দলের সদস্যসহ মোট ২৫ জন অংশগ্রহণ করেন এবং বিগত তিন মাসে তাদের এলাকার মানবাধিকার পরিস্থিতি তুলে ধরেন, সমাজের এইসব অনাকাঙ্ক্ষিত বিষয় গুলো তারা কিভাবে মোকাবিলা করেন এবং এগুলো রোধে আরো কি করনীয় তার কৌশল  তুলে ধরে বক্তব্যে প্রদান করেন।

উক্ত সভায় সভাপতিত্ব করেন মানবাধিকার নারী দলের সভাপতি এবং ইউপি সদস্য জনাব নূরজাহান আক্তার, সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেটওর্য়াকের অন্যতম সদস্য জনাব তুহিন আক্তার, উপজেলার নারী ভাইস চেয়ারম্যান, নেত্রকোণা সদর, নেটওর্য়াক সদস্য সাংবাদিক জনাব আল্পনা বেগম, জনাব জাহানারা আক্তার, নেত্রকোণা মডেল থানার এএসআই, জনাব এস এম রেজাউল হক মামুন, প্রকল্প সমন্বয়কারী, নারী ও কন্যা শিশুর অধিকার ও সুরক্ষা নিশ্চিত করণ প্রকল্প, জনাব স্বপন কুমার পাল, প্রকল্প পরিচালক, স্বাবলম্বী উন্নয়ন সমিতি।

অতিথিরা তাদের বক্তব্যে বাল্যবিবাহ, নারী নির্যাতন প্রতিরোধে স্বাবলম্বীর উদ্যোগ সমূহের প্রশংসা করেন এবং প্রশাসনিক যে কোন প্রয়োজনে তারা আন্তরিকতার সাথে এই সামাজিক সমস্যা গুলো নিরসনে সচেষ্ট থাকবেন বলে অভিমত ব্যক্ত করেন। পুরো অনুষ্ঠান টি সঞ্চালনায় ছিলেন ‘নারী ও কন্যা শিশুর অধিকার ও সুরক্ষা নিশ্চিত করণ প্রকল্পের প্রকল্প কর্মকর্তা জনাব মোঃ আলমগীর।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version