সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় নগদের কর্মকর্তা পরশুরামের মেজবাহ উদ্দিন মাসুম নিহত – দ্যা মেইল বিডি / খবর সবসময়
সারা বাংলা

সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় নগদের কর্মকর্তা পরশুরামের মেজবাহ উদ্দিন মাসুম নিহত

পেয়ার আহাম্মদ চৌধুরী, ফেনী জেলা প্রতিনিধি: ফেনী থেকে মোটরসাইকেল যোগে চট্টগ্রাম যাওয়ার পথে সীতাকুন্ড নামক স্থানে মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় মেজবাহ উদ্দিন মাসুম(৩০) নিহত হয়েছেন।রবিবার সন্ধ্যায় তিনি মারা যান।(ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তাঁর বাড়ি ফেনীর পশুরাম উপজেলার চিথলিয়া ইউনিয়ন পশ্চিম চিথলিয়া গ্রামে সে গিয়াস উদ্দিনের ছেলে।

মৃত্যুকালে তিনি স্ত্রী ও ১১ বছরের ছেলে ৫ বছরের এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

পরিবার সূত্রে জানা যায় রবিবার বিকেল সাড়ে ৫ টার দিকে মোটরসাইকেল যোগে চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা দেন মাসুম, সীতাকুণ্ড নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে ছুটে আসা একটি দ্রুতগামী গাড়ি ধাক্কায় ঘটনাস্থলেই সে মারা যায়।

মেজবাহ উদ্দিন মাসুমের ভগ্নিপতি পরশুরাম ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আরবি প্রভাষক ও পরশুরাম উপজেলা জামে মসজিদের খতিব মাওলানা ইব্রাহিম মজুমদার জানান মাসুম মোটরসাইকেল যোগে চট্টগ্রামের দিকে যাচ্ছিল এ সময় বিপরীত দিক থেকে ছুটে আসা দ্রুতগামী গাড়ির ধাক্কায় সে মারা যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

মাসুম নগদের একজন কর্মকর্তা হিসেবে চাকুরীরত ছিলেন।

মেজবাহ উদ্দিন মাসুমের নামাজে জানাজা সোমবার (২৩ মে)সকাল ১০ টায় পশ্চিম চিথলিয়া বাইতুস সালাম জামে মসজিদ সামনে অনুষ্ঠিত হয়। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

“আমরা গর্বিত আমরা ফেনীর সন্তান” গ্রুপের সমন্বয়কারি মেজবাহ উদ্দিন মাসুমের মৃত্যুতে তার বিদায়ী আত্মার মাগফেরাত কামনা ও তার শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন গ্রুপের পক্ষ থেকে।

Show More

এই বিভাগের আর খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close