দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

পেয়ার আহাম্মদ চৌধুরী, ফেনী জেলা প্রতিনিধি: সৌদি আরবের রিয়াদে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আবুল কাশেম (৫০) নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাতে রাস্তা পার হবার সময় দ্রুতগ্রামী একটি গাড়ীর ধাক্কায় আবুল কাশেম নিহত হয়েছেন বলে নিহতের স্বজনদের টেলিফোনে জানিয়েছেন।
এর আগে ঘটনার প্রত্যাক্ষদর্শী লোকজন তাকে উদ্বার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে সৌদি সময় রাত ১১.৪৫মিনিটের দিকে তিনি মারা যান। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন) তার মৃত্যুর খবর শুনে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

নিহত আবুল কাশেম ফেনীর পরশুরাম উপজেলার মির্জানগর ইউনিয়নের পশ্চিম মির্জানগর গ্রামের ঢলু মিয়ার ছেলে। সে দীর্ঘদিন যাবৎ সৌদি আরবের রিয়াদে থাকতেন।

সৌদি আরবে অবস্থানরত তার সহপাঠিরা জানান আবুল কাশেম সৌদি আরবের রিয়াদের একটি কোম্পানিতে চাকুরী করতেন। বৃহস্পতিবার শারীরিক ভাবে অসুস্থ্য থাকায় ডিউটি শেষে রিয়াদের একটি দোকানে ঔষধ কিনতে যাবার সময় রাস্তা পার হতে গেলে দ্রুতগ্রামী একটি গাড়ীর ধাক্কায় গুরতর আহত হন। প্রত্যাক্ষদর্শীরা দ্রুত হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন।

মৃত্যুকালে স্ত্রী দুই মেয়ে এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

নিহত আবুল কাশেমের ছেলে মো. সাগর জানান তার বাবা শারীরিক ভাবে অসুস্থ্য ছিল ঔষদের জন্য রিয়াদের একটি দোকানে যাচ্ছিলেন এসময় দ্রুতগামী একটি গাড়ীর ধাক্কায় তিনি মারা যান।
আবুল কাশেমের একমাত্র ছেলে সাগর আরো জানান বাংলাদেশ সরকারের সৌদি আরবস্থ দুতাবাসের কাছে দাবি জানাচ্ছি যেন তার বাবার লাশ দেশে আনার উদ্যোগ গ্রহন করে।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version