দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

তাসলিমুল হাসান সিয়াম, গাইবান্ধা প্রতিনিধি: পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সংগঠন ‘পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্ট অ্যাসোসিয়েশন অব গাইবান্ধা (পুসাগ)’-এর আয়োজনে রোববার (৮ মে) সন্ধ্যা ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত গাইবান্ধার শাহ আব্দুল হামিদ স্টেডিয়ামে এই লাইভ কনসার্ট অনুষ্ঠিত হয় ।

লাইভ কনসার্টের মাধ্যমে আয়ের পুরো অর্থই বিশ্ববিদ্যালয়ের অসহায়-দরিদ্র শিক্ষার্থীদের পড়ালেখার কল্যাণে ব্যয় করার প্রত্যয়ে অনুষ্ঠানটি করে জেমস ও তার দল নগর বাউল। ১২ বছর পর প্রকাশিত আই লাভ ইউ শিরোনামের গানটির প্রথম লাইভ কনসার্টে দর্শকরা বেশ উপভোগ করেছেন ।

পুসাগ পরিবার শিক্ষার্থীদের কল্যাণ তহবিল গঠন ও বিনোদনপ্রেমীদের কিছুটা আনন্দ দিতে গাইবান্ধার শাহ আব্দুল হামিদ স্টেডিয়ামে ‘কনসার্ট স্টুডেন্টস ওয়েলফেয়ার ২০২২’-এর আয়োজন করে সংগঠনটি।

গাইবান্ধা জেলার এসএসসি-২০১০ ব্যাচের উদ্যোগে ২০২০ সালের ৮ আগস্ট দেশের সব পাবলিক বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজে পড়ুয়া গাইবান্ধা জেলার শিক্ষার্থীদের নিয়ে গঠিত হয় পুসাগ।

অনুষ্ঠানে অন্য সংগীতশিল্পী ও অভিনয়শিল্পীরা মনোমুগ্ধকর পরিবেশনা করেন।

পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্ট অ্যাসোসিয়েশন অব গাইবান্ধার সভাপতি জিম এবং সাধারণর সম্পাদক পার্থ বলেন, ‘শিক্ষার্থীদের কল্যাণে মানবিক ও সামাজিক কাজ পরিচালনা করে আসছে পুসাগ। এই পরিবারের শিক্ষার্থীদের কল্যাণ তহবিল গঠনের উদ্দেশ্যে আমরা লাইভ কনসার্টটি করার উদ্যোগ নিই। অনুষ্ঠানের মাধ্যমে অর্জিত অর্থ বিশ্ববিদ্যালয়ের অসহায়-দরিদ্র শিক্ষার্থীদের কল্যাণে ব্যয় করা হবে।’

কনসার্টে টিকিটের মূল্য নির্ধারণ করা হয় গ্যালারি ২০০ টাকা, মাঠে স্ট্যান্ডিং ৩০০ টাকা এবং মাঠে চেয়ার ৫০০ টাকা।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version