দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

মোঃ বাবুল হোসেন, পাঁচবিবি:
জয়পুরহাটের পাঁচবিবিতে বসত ভিটার সীমানা বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের মারপিটের আঘাতে একই পরিবারের দুই মহিলা আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার ১৮ই এপ্রিল বিকেলে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের বারোকান্দ্রি গ্রামে। আহত রাবেয়া বেগম (৩৫) ও ছাবেরা বেগম (৬০) ঐ গ্রামের শাহারুলের স্ত্রী ও মা। তারা উভয়েই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এতে শাহারুল ইসলাম বাদী হয়ে আজ মঙ্গলবার পাঁচবিবি থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন।
লিখিত অভিযোগ ও সরেজমিনে গিয়ে জানা যায়, উপজেলারর বারকান্দ্রী গ্রামের মৃত রফিক উদ্দিনের ছেলে লাল চান একই গ্রামের খায়ের মন্ডলের ছেলে শাহারুলের বসত ভিটার কিছু অংশ নিজের দাবী করে জোরপূর্বক দখল সেখানে ইটের ঘর নির্মাণ করেন । বিষয়টি নিয়ে শাহারুল গ্রামে দেনবার করলেও লাল চানের জেদের সঙ্গে পেরে উঠতে পারে না। শাহারুল গতকাল সোমবার সার্ভেয়ার দ্বারা তার বসত ভিটা মাপযোগ করেন এবং এতে দেখেন তার বসতভিটার প্রায় সাড়ে ৮শতক জমি লাল চান মিয়ার অংশে ঢুকে যায়। শাহারুল জমির দখল ছাড়িয়া দিতে বললে, লাল চান ও তার দুই ছেলেসহ ৫/৬ দলবদ্ধ হয়ে শাহারুলকে মারতে থাকে। এ সময় শাহারুলের বাঁচাতে মা ছাবেরা, স্ত্রী রাবেয়া এগিয়ে আসলে তাদেরকেও এ্যালোপাথারী মারপিট করতে থাকে তারা। এতে তাদের মক লাঠির আঘাতে গুরুত্বর আহত হয়ে দুজনেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন ।
সরেজমিনে গেলে প্রতিবেশী রুবেল বলেন, লাল চান ও তার ছেলেরা উগ্র মেজারের লোক। শাহারুলের ছেলে সন্তান না থাকায় তাকে অন্যায় ভাবে মারধর করেছে।
এদিকে রুবেল হোসেন সাংবাদিকদের নিকট ঘটনার বিষয়ে বলতে গেলে লাল চানের দুই ছেলে সাংবাদিকদের উপস্থিতে ধাক্কাধাক্কি করেন।
স্থানীয় ওর্য়াড আওয়ামীলীগের সভাপতি আব্দুস ছামাদ বলেন, লাল চান ও তার ছেলেরা দূস্য প্রকৃতির লোক। গ্রামের মিমাংসা করে দিলেও তারা মানে না।
লাল চান মিয়া বলেন, বসতভিটা মাপযোগ করে বাড়ী নির্মান না করা অন্যায় হয়েছে। কিন্তুু আমার ছেলেরা উগ্র মেজাজী হওয়ায় সেদিন গন্ডগোল হয়েছে।
পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ ওসি পলাশ চন্দ্র দেব বলেন, এব্যাপারে একটি অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version