দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

আরিফুর রহমান, ঝালকাঠি:
বরিশাল বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) মো. আমিন উল আহসান বলেন ,ঝালকাঠি সরকারি কলেজের অবকাঠামো ও শিক্ষার মান দিন দিন উন্নত হচ্ছে। একেরপরে এক ধাপ করে এগিয়ে যাচ্ছে। বাংলাদেশের সক্ষমতা আগের তুলনায় অনেক বেড়েছে। কোন কিছুরই ঘাটতি থাকে না। দক্ষিণ বাংলার অভিভাবক আমির হোসেন আমু এমপির কারণে সবকিছুই সহজে পাওয়া যায়। বিশেষ প্রয়োজনে তার দ্বারস্থ হলেই সমস্যা সমাধান হয়। ছোট-খাটো কোন বিষয়ে আমরাও পাশে আছি।

সোমবার (১৮ এপ্রিল) বিকেলে ফিরোজা আমু ছাত্রী নিবাস হলরুমে অনুষ্ঠিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিভাগীয় কমিশনার আরো বলেন, কলেজের ছাত্রসংসদ একটি অবিচ্ছেদ্য অংশ। ছাত্র সংসদের ভূমিকায় সুস্থ ধারার রাজনীতি এবং নেতৃত্ব তৈরী হয়। এজন্য শিক্ষাপ্রতিষ্ঠানে ছাত্ররাজনীতিরও দরকার আছে। অনেক কলেজে ছাত্রসংসদ বা ছাত্র রাজনীতি না থাকায় বর্তমানে জাতীয় নেতৃত্ব সংকটের আশঙ্কা দেখা দিয়েছে। শিক্ষার্থীদের লেখা-পড়া, খেলাধূলা ও বিনোদনের মাধ্যমে ব্যস্ত রাখতে হবে। যাতে তাদের মস্তিষ্কে অলস সময় না পায়। তাহলে শিক্ষার্থীরা বিপথগামী ও নেশাগ্রস্ত হবে না। আগামী জুলাই মাসে পদ্মা ও বেকুটিয়া সেতু উদ্বোধন করা হবে। তখন এদিকের জীবনমান আরো বেড়ে যাবে।

কলেজ অধ্যক্ষ প্রফেসর মো. ইউনুস আলী সিদ্দিকীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. জোহর আলী। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ প্রফেসর শুকদেব বাড়ৈ, শিক্ষক পরিষদ সম্পাদক ও ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক মো. ইলিয়াস ব্যাপারী, জেলা যুবলীগ আহ্বায়ক ও স্থানীয় পৌর কাউন্সিলর রেজাউল করীম জাকির।

ইফতার মাহফিলে দেশের অগ্রগতি ও মঙ্গল কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ঝালকাঠি সরকারি কলেজ মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মো. নূর উদ্দিন ।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version