দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

মোঃ রোমান বেপারী, মাদারীপুর প্রতিনিধিঃ

মাদারীপুরের কালকিনিতে ভ্যান উল্টে গিয়ে রমজান কবিরাজ (১২) ও রিফাত হোসেন (১১) নামে ২ শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

বুধবার রাতে কালকিনি উপজেলার শিকারমঙ্গল ইউনিয়নের ভবানীপুর এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। এ সময় আহত হয় ইব্রাহিম নামে আরেক শিক্ষার্থী। নিহত রমজান কবিরাজ উপজেলার শিকারমঙ্গল ইউনিয়নের ভবানীপুর এলাকার জামাল কবিরাজের ছেলে ও রিফাত হোসেন সিডিখান এলাকার মনজুর হোসেনের ছেলে। আহত ইব্রাহীম হোসেন (১১) ভবানীপুর এলাকার বেলাল শিকদারের ছেলে। আহত ও নিহতরা সবাই উপজেলার মিয়ারহাট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর শিক্ষার্থী।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, রমজান, রিফাত ও ইব্রাহিম নামে ৩ সহপাঠী রাতে ভ্যানে করে ঘুরছিলেন এসময় একটি কুকুর দৌড়ে ভ্যানের চাকার নিচে চলে যায় এবং ভ্যানটি উল্টিয়ে তাদের উপর পরে। পরে রমজান ও রিফাতকে উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে রমজান ও রিফাত কে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইশতিয়াক আশফাক রাসেল বলেন, রমজান, রিফাত ও ইব্রাহিম নামে ৩ সহপাঠী রাতে ভ্যানে করে ঘুরতে ছিল। হঠাৎ একটি কুকুর দৌড়ে ভ্যানের চাকার নিচে চলে যায় এবং ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়।এসময় রমজান ও রিফাত ভ্যানের নিচে চাঁপা পরে মাথায় গুরুতর আঘাত পায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রমজান ও রিফাত কে মৃত ঘোষণা করেন। আহত ইব্রাহিমকে চিকিৎসা প্রদান করা হচ্ছে।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version