দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

পেয়ার আহাম্মদ চৌধুরী, ফেনী জেলা প্রতিনিধি: ফেনীতে কর্তব্যরত পুলিশ ভ্যানের পিছনের দিক দিয়ে কাভার্ডভ্যানের ধাক্কায় এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন। সোমবার দিবাগত রাত পৌনে তিনটার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের রামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

তাৎক্ষণিক দুর্ঘটনাস্থল থেকে ২ পুলিশ সদস্যকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কনস্টেবল মোতাহের ইসলামকে মৃত ঘোষণা করে এবং কনস্টেবল আসাদুল ইসলাম কে হাসপাতালে ভর্তি করায়। তারা দুজন ফেনীর মহিপাল হাইওয়ে থানায় কনস্টেবল পদে কর্মরত ছিলেন।

মহিপাল হাইওয়ে থানার ইনচার্জ আবদুস সামাদ জানান, নিয়মিত টহলের অংশ হিসেবে মহাসড়কের ফেনীর অংশে পুলিশ ভ্যানে ছড়িয়ে দায়িত্ব পালন করছিলেন মহিপাল হাইওয়ে পুলিশের সদস্যরা। রাত পৌনে তিনটার দিকে রামপুর এলাকার ঢাকামুখি লেইনে একটি কাভার্ডভ্যান (নং ঢাকা মেট্রো ট ২০-০৭২৯) পেছনের দিক থেকে পুলিশ ভ্যানে আঘাত করে। এতে পুলিশের পিকআপ ভ্যানটি পিছনের অংশ দুমড়ে মুচড়ে যায়।

তাৎক্ষণিক পুলিশভ্যানে কর্তব্যরত ২ কনস্টেবলকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোতাহের ইসলামকে মৃত ঘোষণা করে এবং কনস্টেবল আসাদুল ইসলাম কে হাসপাতালে ভর্তি করায়।

তিনি আরও জানান, ঘাতক কাভার্ডভ্যানটি পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। চালক পলাতক রয়েছেন। এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version