দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

 

 

এস এম রেজাউল হক মামুন: গত সোমবার সন্ধ্যায় মোহনগঞ্জ পৌর শহরের পুকুরিয়া এলাকায় এই হামলার ঘটনা ঘটে। এ সময় বখাটেরা কলেজছাত্রীর বাড়িতেও হামলা চালায়। ভাঙচুর করে বসতঘর। হামলার সময় স্থানীয়রা এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন মেহানগঞ্জ থানার এসআই আবদুল্লাহ আল মোমেন।

সূত্রে জানা গেছে, স্থানীয় অভি হাসান, রাহাত, গোবিন্দ ও সাইফ এক কলেজছাত্রীকে প্রতিনিয়ত কলেজে যাওয়ার পথে ইভ টিজিং সহ নানাভাবে যৌন হয়রানি করত। ঘটনার দিন বিকেলে বাড়ির সামনে আরও কয়েকজন মেয়ের সঙ্গে হাঁটছিল ওই কলেজছাত্রী। এ সময় চার বখাটে কলেজছাত্রীর ওপর ছোট পাথর নিক্ষেপ করে। পরে ওড়না ধরে টান দেয়। এ সময় পাশে থাকা এক তরুণীকেও হেনস্তা করা হয়। তখন মেয়েটির পরিবারের লোকজন প্রতিবাদ করলে বখাটেরা অশ্লীল ভাষায় গালাগাল করে চলে যায়। পরে সন্ধ্যায় ওই বখাটেরা রামদাসহ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে ২০-৩০ জন নিয়ে এসে কলেজছাত্রীর বাড়িতে হামলা চালায়। এ সময় বাড়ি ঘর ভাঙচুরসহ মাসুম মিয়া, ফুয়াদুল ইসলাম, রিপন মিয়া ও ওই কলেজছাত্রীসহ পাঁচজনকে কুপিয়ে জখম করে।

এ সময় অন্য হামলাকারীরা তাদের হুমকি দিয়ে চলে যায়। পরে রাত সাড়ে ১২টার দিকে ১০ জনের নাম উল্লেখসহ আরও ৮-১০ জনকে অজ্ঞাত আসামি করে মামলা করা হয়েছে। মামলার বাদী হয়েছেন মেয়েটির আত্মীয় এক নারী। মামলার আসামিরা হচ্ছে পৌরশহরের বার্ত্তারগাতী গ্রামের মো. অভি হাসান (২২), মো. রাহাত মিয়া (২২), গোবিন্দ সরকার (২২), মো. সাইফ (২১), সিদ্দিক মিয়া (৬০), কাজী আলম (২৮), মো. আ. হাই (৩৩), শ্যামল মিয়া (২২), সারোয়ার মিয়া (২০) ও গোলাম মোর্শেদ সুজাত (১৯)। এছাড়া অজ্ঞাত আরও ৮-১০ জনকে আসামি করা হয়।

মোহনগঞ্জ থানার এসআই আবদুল্লাহ আল মোমেন বলেন, সুজাতকে এ মামলায় গ্রেপ্তার দেখিয়ে গতকাল মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। অন্য আসামিদের ধরতে অভিযান চলছে।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version