সোমবার, এপ্রিল ২২, ২০২৪

সোমেশ্বরী নদীতে পাহাড়ি ঢলের পানিতে নিখোঁজ মাদ্রাসাছাত্রের লাশ ২৯ ঘণ্টা পর উদ্ধার

যা যা মিস করেছেন

ঘটনার ২৯ ঘণ্টা  মঙ্গলবার বিকেল পাঁচটার দিকে নদীর কামারখালী এলাকায় স্থানীয় এক যুবক লাশটি দেখতে পান। এরপর খবর পেয়ে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে।

নেত্রকোনার দুর্গাপুরে সো

মেশ্বরী নদীতে পাহাড়ি ঢলে ভেসে আসা লাকড়ি সংগ্রহ করতে গিয়ে নিখোঁজ মাদ্রাসাছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। তার নাম জিহাদ মিয়া (১৪)।

সোমবার দুপুর ১২টার দিকে উপজেলার কুল্লাগড়া ইউনিয়নের কামারখালী গ্রামের সামনের নদী থেকে জিহাদ মিয়া নিখোঁজ হয়। সে একই ইউনিয়নের ভবদেবপাড়া গ্রামের দুলাল মিয়ার ছেলে। ঢাকায় একটি মাদ্রাসায় লেখাপড়া করত জিহাদ। স্থানীয় বাসিন্দা ও ফায়ার সার্ভিস স্টেশন সূত্রে জানা গেছে, জিহাদ গত রোববার ঢাকা থেকে বাড়িতে আসে। সোমবার সকালে সোমেশ্বরী নদীর পানি বৃদ্ধি পেলে স্থানীয় ব্যক্তিদের সঙ্গে নদীতে ভেসে যাওয়া পাহাড়ি লাকড়ি সংগ্রহ করতে নামে সে। দুপুর ১২টার দিকে নিখোঁজ হয় জিহাদ।

খবর পেয়ে স্থানীয় ব্যক্তিদের পাশাপাশি ফায়ার সার্ভিসের লোকজন উদ্ধার অভিযান চালান। তাঁরা সন্ধান না পাওয়ায় কিশোরগঞ্জের ডুবুরি দল উদ্ধার অভিযানে নামে। মঙ্গলবার বিকেল চারটার দিকে ডুবুরি দল অভিযান সমাপ্ত রেখে চলে যায়। এরপর বিকেল পাঁচটার দিকে স্থানীয় এক যুবক পানিতে অর্ধেক ভাসমান অবস্থায় জিহাদের লাশটি দেখে পুলিশে খবর দেন।

এ বিষয়ে কথা হয় দুর্গাপুর থানার পরিদর্শক (তদন্ত) মীর মাহবুবুর রহমানের সঙ্গে। তিনি বলেন, পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ওই মাদ্রাসাছাত্রের লাশ ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security