শনিবার, জুন ২৯, ২০২৪

কলেজছাত্রীকে ইভটিজিং-নিপিড়নের প্রতিবাদ করায় বখাটের হামলায় ভূক্তভোগীসহ আহত-৫

যা যা মিস করেছেন

স্টাফ রিপোর্টার : নেত্রকোনার মোহনগঞ্জ পৌরশহরে এক কলেজ ছাত্রীকে (১৮) ইভটিজিং ও নিপিড়নের প্রতিবাদ করায় বখাটেদের হামলায় ভূক্তভোগী ছাত্রীসহ পাঁচজন আহত হয়েছেন। এছাড়া হামলায় বাড়ি-ঘর ভাঙচুর ও কুপিয়ে ক্ষতিগ্রস্ত করে। এ সময় গোলাম মোর্শেদ সুজাত (১৯) নামে এক হামলাকারীকে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করেছে। আটক সুজাত পৌরশহরের বার্ত্তারগাতী গ্রামের মো. আবুল কাশেমের ছেলে এবং মঙ্গলবার (৫ এপ্রিল) দুপুরের দিকে তাকে আদালতে প্রেরণ করে পুলিশ।

এরআগে গত সোমবার সন্ধ্যায় পৌরশহরের পুকুরিয়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনার রাত সাড়ে ১২টার দিকে ১০ জনের নাম উল্লেখসহ আরও ৮-১০ জনকে অজ্ঞাত আসামি উল্লেখ করে মামলা করা হয়েছে।

মামলার আসামিরা হলো- পৌরশহরের বার্ত্তারগাতী গ্রামের মো. আবু সিদ্দিকের ছেলে মো. অভি হাসান (২২), মো. শামছুল হকের ছেলে মো. রাহাত মিয়া (২২), স্বপন সরকারের ছেলে ছেলে গোবিন্দ সরকার (২২), রাজ্জাক মিয়ার ছেলে মো. সাইফ (২১), মৃত. হুরমুজ আলীর ছেলে সিদ্দিক মিয়া (৬০), সিদ্দিক মিয়ার ছেলে কাজী আলম (২৮), আবু সিদ্দিকের ছেলে মো. আ. হাই (৩৩), লালচাঁন মিয়ার ছেলে শ্যামল মিয়া (২২), সারোয়ার মিয়া (২০) ও মো. আবুল কাশেমের ছেলে গোলাম মোর্শেদ সুজাত (১৯)। এছাড়া অজ্ঞাত আরও ৮-১০ জনকে আসামি করা হয়।

মামলার অভিযোগ সূত্র জানা গেছে, স্থানীয় অভি হাসান, রাহাত, গোবিন্দ ও সাইফ এ চারজন কলেজছাত্রীকে প্রতিনিয়ত কলেজে যাওয়ার পথে ইভটিজিংসহ নানাভাবে উত্ত্যক্ত করত। ঘটনার দিন বিকালে বাড়ির সামনে আরও কয়েকজন মেয়ের সাথে হাটছিল ওই ছাত্রী। এসময় ওই চার বখাটে ছাত্রীর ওপর ছোট পাথর নিক্ষেপ করার পর তার ওড়না ধরে টান দেয়। পরে পাশে থাক ছাত্রীর বান্ধীবীকে হেনস্থা করে। এ ঘটনায় পরিবারের লোকজন প্রতিবাদ করলে বখাটেরা অশ্লীল ভাষায় গালাগাল করে চলে যায়।

পরে সন্ধ্যায় ওই বখাটেরা রামদাসহ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে ২০-৩০ জন নিয়ে এসে ভূক্তভোগী ছাত্রীর বাড়িতে হামলা চালায়। এসময় বাড়ি-ঘর ভাঙচুরসহ ভূক্তভোগীসহ আরেক নারী, মাসুম মিয়া, ফুয়াদুল ইসলাম ও রিপন মিয়া আহত হন। পরে তাদের ডাক চিৎকারে আশপাশের লোকজন এসে গোলাম মোর্শেদ সুজাত নামে এক হামলাকারীকে আটক করে পুলিশে সোপর্দ করে।

মোহানগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল্লাহ আল মোমেন এসব তথ্য নিশ্চিত করে বলেন, সুজাতকে এ মামলায় গ্রেপ্তার দেখিয়ে মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। অন্য আসামিদের ধরতে অভিযান চলছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security