মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

ইবি চলচ্চিত্র সংসদের নতুন কমিটি

যা যা মিস করেছেন

ইবি প্রতিনিধি-
ইসলামী বিশ্ববিদ্যালয় চলচ্চিত্র সংসদের (আইইউএফএস) নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছে আইন বিভাগের এলএলএম ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের তৌফিক আহমেদ এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে অর্থনীতি বিভাগের ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের মো তাজনুর আহম্মেদ অন্তু। আগামী এক বছর তারা এ দায়িত্ব পালন করবেন।

রবিবার (২৭ মার্চ) সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি মুনতাসির মামুন, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সজীব সিংহ রায় ও প্রতিষ্ঠাতা অর্থ সম্পাদক তুষার লস্কর সাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এছাড়া ইংরেজি বিভাগের ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের রাতুল গোস্বামী সাংগঠনিক সম্পাদক, আইন বিভাগের ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের মোঃ শিহাব উদ্দিন অর্থ-আর্কাইভ ও দপ্তর সম্পাদক, ফোকলোর বিভাগের ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের ইয়াসমিন জাহান মীম প্রচার-প্রকাশনা ও তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক নির্বাচিত হয়েছে।

উল্লেখ্য, ষাটের দশকে দানা বাঁধা চলচ্চিত্র সংসদ আন্দোলনকে বুকে ধারণ করে ইসলামী বিশ্ববিদ্যালয়ে সুস্থ ধারার সাংস্কৃতিক পরিবেশ সৃষ্টির তাগিদে বিশ্ববিদ্যালয়ের কয়েকজন প্রত্যয়ী তরুণের হাতে ২০১০ সালের ৪ এপ্রিল ‘ইসলামী বিশ্ববিদ্যালয় চলচ্চিত্র সংসদ’ আত্নপ্রকাশ ঘটে। সুস্থ ধারার শিল্পমান সমৃদ্ধ চলচ্চিত্র কর্মের প্রদর্শনী আয়োজনের মাধ্যমে প্রত্যক্ষ ভাবে চলচ্চিত্র সমঝদার দর্শক সৃষ্টি করা, চলচ্চিত্র বিষয়ক পঠন-পাঠন দ্বারা মাধ্যমটিকে যথার্থ রূপে উপলব্ধি করার লক্ষে এই সংগঠন প্রতিষ্ঠালগ্ন থেকে কাজ করে যাচ্ছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security