শনিবার, এপ্রিল ১৩, ২০২৪

চায়না বাংলাদেশ স্টুডেন্টস সোসাইটির অফিসিয়াল ওয়েবসাইট উদ্বোধন

যা যা মিস করেছেন

বগুড়া প্রতিনিধিঃ
২৬শে মার্চ-২০২২ ইং, শনিবার, বাংলাদেশ সময় রাত ৯ টায় চায়নাতে অধ্যয়নরত,কর্মরত ও সাবেক শিক্ষার্থীদের নিয়ে গড়ে ওঠা চায়না বাংলাদেশ স্টুডেন্টস সোসাইটির অফিসিয়াল ওয়েবসাইট ভার্চুয়ালি শুভ উদ্বোধন করা হয়েছে।
উক্ত ভার্চুয়াল ওয়েবসাইট উদ্বোধন অনুষ্ঠানে, চায়না বাংলাদেশ স্টুডেন্টস সোসাইটির সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ রাসেল আহম্মেদের সঞ্চালনায়, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, দেশ বরেণ্য গবেষক ও শিক্ষাবিদ, শেরে-বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক এবং চায়না বাংলাদেশ স্টুডেন্টস সোসাইটির উপদেষ্টা পরিষদের সদস্য অধ্যাপক ড. এফ.এম আমিনুজ্জামান।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেনঃ বগুড়া পল্লী উন্নয়ন একাডেমীর যুগ্ম পরিচালক ও চায়না বাংলাদেশ স্টুডেন্টস সোসাইটির উপদেষ্টা পরিষদের সদস্য ড. মোঃ আব্দুল মজিদ।
বরেণ্য অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যথাক্রমে, চীনের চিউচিয়াং বিশ্ববিদ্যালয়ের এসোসিয়েট প্রফেসর ও চায়না বাংলাদেশ স্টুডেন্টস সোসাইটির উপদেষ্টা পরিষদের সদস্য ড. মোঃ আতিকুর রহমান এবং চীনের উছাং ইউনিভার্সিটি অফ টেকনোলজির সাবেক এসোসিয়েট প্রফেসর ও চায়না বাংলাদেশ স্টুডেন্টস সোসাইটির উপদেষ্টা পরিষদের সদস্য ড. মোঃ মুনিবুর রহমান।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা পরিষদের সদস্য যথাক্রমেঃ ডাঃ নুরুল হুদা লিখন, পিএইচডি গবেষক, খাজা মোঃ খালিদ এবং ডাঃ মোঃ খালিদ সাইফুল্লাহ।
উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তিলাওয়াত করেন সংগঠনের সহঃ সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ আল আমিন বিপ্লব।
এরপর ওয়েবসাইট উদ্বোধন অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে, অধ্যাপক ড. এফ.এম আমিনুজ্জামান তার বক্তব্যে, উক্ত মহতি অনুষ্ঠানে উপস্থিত সকল উপদেষ্টা পরিষদের সদস্য, সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদকসহ, কার্যনির্বাহী কমিটি এবং উপস্থিত সকলকে শুভেচ্ছা জানান।
প্রথমেই তিনি মহান স্বাধীনতা দিবসে, সকল বীরদের আত্নত্যাগকে স্মরণ করেন এবং তাদের আত্নার মাগফিরাত কামনা করেছেন, যাদের আত্নত্যাগের বিনিময়ে বাঙালি জাতি স্বাধীন দেশ পেয়েছে।
এরপর অধ্যাপক ড. অধ্যাপক ড. এফ.এম আমিনুজ্জামান সংগঠনের সবাইকে কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানিয়ে চায়না বাংলাদেশ স্টুডেন্টস সোসাইটির অফিসিয়াল ওয়েবসাইটের শুভ উদ্বোধন ঘোষণা করেন।
প্রধান অতিথির বক্তব্যে, ডঃ মোঃ আব্দুল মজিদ, মহান স্বাধীনতা দিবসে সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করেন এবং যেসকল মা বোনের ইজ্জতের বিনিময়ে আমরা স্বাধীনতা পেয়েছি, তাদেরকে গভীরভাবে স্মরণ করেন।
ড. মোঃ আব্দুল মজিদ, ওয়েবসাইট তৈরিরে অবদান রাখার জন্য সংগঠনের ওয়েবসাইট ডেভেলপমেন্ট টিমকে বিশেষভাবে ধন্যবাদ জানান,সেই সাথে সংগঠনের যেসকল উপদেষ্টারা ও কার্যনির্বাহী কমিটির সদস্যরা ওয়েবসাইট ডেভেলপমেন্টে সহযোগিতা করেছেন তাদের সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।
বরেণ্য অতিথি হিসেবে বক্তব্যে, ডঃ মোঃ আতিকুর রহমান তার বক্তব্য, প্রথমেই সংগঠনের সকলের প্রতি তার অকৃত্রিম ভালোবাসা ও শুভেচ্ছা জানান।অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে, অধ্যাপক ড. এফ.এম আমিনুজ্জামানকে ধন্যবাদ জানান তার মূল্যবান সময় দিয়ে ওয়েবসাইট উদ্বোধন অনুষ্ঠানে যোগদান করে,ওয়েবসাইট উদ্বোধন করার জন্য।
উপস্থিত সবাইকে তার সালাম জানান।ড.মোঃ আতিকুর রহমান সংগঠনের কার্যনির্বাহী কমিটির শ্রম ও আগ্রহের প্রশংসা করেন এবং তাদের সকলকে ধন্যবাদ জানান তাদের ডেডিকেশনের জন্য।তিনি আরও বলেন,ছোট ছোট কাজ থেকে অনেক বড় বড় সাফল্য দেখা দেয় এবং সংগঠনের পাশে সবসময় থাকবেন বলে আশ্বস্থ করেন।
বরেণ্য অতিথি ড. মোঃ মুনিবুর রহমান,প্রথমেই সংগঠনের সভাপতি, উপদেষ্টা পরিষদের সদস্য,কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ এবং উপস্থিত সকলকে ধন্যবাদ জানান।কার্যনির্বাহী কমিটির সকল সদস্যদের প্রতি বিশেষভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান, তাদের একটিভির জন্য এবং অল্প সময়ে অনেকগুলো কাজ এগিয়ে নিয়ে যাওয়ার জন্য।তিনি আশা করেন ওয়েবসাইটের পাশাপাশি সংগঠনটি আগামী দিনে স্টুডেন্টসসহ সকলের জন্য কাজ করে যাবে।
বিশেষ অতিথি হিসেবে, ডাঃ নুরুল হুদা লিখন ভার্চুয়াল মিটিংয়ে উপস্থিত সকলে তার সালাম ও শুভেচ্ছা জানান।আগামী দিনে সংগঠনটি আরও ভালো কাজ করবে আশাবাদ ব্যক্ত করেন।
বিশেষ অতিথির বক্তব্যে খাজা মোঃ খালিদ, ভার্চুয়াল অনুষ্ঠানে যোগদানের জন্য সকল সম্মানিত অতিথিদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।বিশেষভাবে কার্যনির্বাহী কমিটির প্রতি প্রশংসা ও কৃতজ্ঞতা প্রকাশ করেন ওয়েবসাইট ডেভেলপমেন্ট করার জন্য এবং সংগঠনের সকলে অভিনন্দন জানান।
খাজা মোঃ খালিদ আরও বলেন,এতো অল্প সময়ে সংগঠনটি অনেক ভালো কাজ সম্পন্ন করেছে, যা সত্যিই প্রশংসনীয়।
উক্ত ভার্চুয়াল অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন/ উপস্থিত ছিলেন, চায়না বাংলাদেশ স্টুডেন্টস সোসাইটির সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ রাসেল আহম্মেদ, সহঃ সভাপতি ইঞ্জিনিয়ার আল আমিন বিপ্লব, সাধারণ সম্পাদক মোঃ রুবায়েত আফসান, যুগ্ম সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ আব্দুল্লাহ আল চয়ন, সাংগঠনিক সম্পাদক আবু রায়হান, অর্থ সম্পাদক আরাফাত হোসেন, বিঞ্জান, প্রযুক্তি ও গবেষণা সম্পাদক আব্দুল্লাহ আল রাকিব, মোঃ তাহমিদ ইসলাম, রাজিবুল ইসলাম সহ আরো অনেকে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security