বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪

গভীর রাতে চবির হল থেকে বিপুল দেশীয় অস্ত্র উদ্ধার

যা যা মিস করেছেন

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ছাত্রলীগের দফায় দফায় সংঘর্ষের পর দুইটি আবাসিক হলে তল্লাশি চালিয়েছে কর্তৃপক্ষ। এসময় বেশকিছু দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করা হয়।

বুধবার (৯ মার্চ) দিবাগত রাতে আড়াই আড়াই ঘণ্টার অভিযান চালিয়ে এসব ধারালো অস্ত্র উদ্ধার করা হয়।

জানা যায়, বুধবার দফায় দফায় সংঘর্ষের প্রেক্ষিতে পুলিশের সহায়তায় প্রক্টরিয়াল বড়ির সদস্যরা শাহ আমানত ও সোহরাওয়ার্দী হলে রাত ১টা থেকে সাড়ে ৩টা পর্যন্ত তল্লাশি চালায়। এসময় সোহরাওয়ার্দী হল থেকে ২টি রামদা, ৬/৭টি ক্রিকেটে খেলার স্টাম, কিছু কাচের বোতল এবং শাহ আমানত হল থেকে ৩টি রামদা, একটি বিদেশী খালি মদের বোতল, ১৬টি লোহার পাইপ, রড ও ৩টি বটি উদ্ধার করে পুলিশ। এ সময় হলের প্রভোস্ট ও আবাসিক শিক্ষকরাও উপস্থিত ছিলেন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর রবিউল হাসান ভূঁইয়া জানান, দুই পক্ষের মারামারির ঘটনায় আমরা সোহরাওয়ার্দী ও শাহ আমানত দুইটি আবাসিক হলে তল্লাশি চালাই। এ সময় বেডের নিচ থেকে বেশ কিছু ধারালো রামদা, কিরিচ, বটি ও লোহার রড উদ্ধার করা হয়। তবে কাউকে আটক করা হয়নি।
উল্লেখ্য, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বুধবার সন্ধ্যা ৭টার দিকে শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান নওফেলের অনুসারী ক্যাম্পাস ছাত্রলীগের বগিভিত্তিক দুই উপগ্রুপ বিজয় এবং সিএফসির মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। এতে বেশ কয়েকজন আহত হয়।।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security