শিক্ষার্থীকে ৪ ডোজ টিকা: দায়িত্ব পালনে অবহেলার অভিযোগ পরিবারের – দ্যা মেইল বিডি / খবর সবসময়
স্বাস্থ্য ও চিকিৎসা

শিক্ষার্থীকে ৪ ডোজ টিকা: দায়িত্ব পালনে অবহেলার অভিযোগ পরিবারের

নেত্রকোণার মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শিক্ষার্থীকে এক সাথে ৪ ডোজ টিকা

নেত্রকোণার মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আদিবা বিনতে আজিজ নামের অষ্টম শ্রেণির শিক্ষার্থীকে পর পর ৪ ডোজ টিকা দেওয়ার ঘটনায় এলাকাবাসীর মধ্যে রয়েছে চাপা ক্ষোভ।  টিকা প্রদানে দায়িত্বে পালনে অবহেলার কথা বলছেন ভুক্তভোগী পরিবার। এ বিষয়ে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। গতকাল রবিবার বিকেলে নেত্রকোনা সিভিল সার্জন ডাক্তার মো. সেলিম মিয়া তিন সদস্যবিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করেন।

কমিটির প্রধান হিসেবে নেত্রকোণার আধুনিক সদর হাসপাতালের ডাক্তার অভিজিত লোহকে দায়িত্ব দেওয়া হয়েছে। এর সাথে সদস্য রাখা হয় মেডিকেল অফিসার ডাক্তার উত্তম কুমার পাল ও ইপিআই তত্ত্বাবধায়ক মজিবুর রহমানকে।

এদিকে, শিক্ষার্থীর শারীরিক অবস্থা উন্নতি হলেও পরিবারের লোকজনের আতঙ্ক কাটেনি।

 

শিক্ষার্থীর মা রাজিয়া সুলতানা বলেন, আগের তুলনায় আমার মেয়ে কিছুটা সুস্থ আছে। তবে পরবর্তীতে এর জন্য কোনো সমস্যা হয় কিনা এ নিয়ে দুশ্চিন্তায় আছি। এ ঘটনায় বিচার চেয়ে অভিযুক্তদের বিরুদ্ধে আমি উর্ধ্বতন কর্তৃপক্ষের বরাবর লিখিত অভিযোগ দায়ের করবো।

নেত্রকোনা সিভিল সার্জন ডাক্তার মো. সেলিম মিয়া জানান, পর পর একই ব্যক্তিকে একসঙ্গে চার ডোজ টিকা দেওয়ার কোনো সুযোগ নেই। মদনের এক শিক্ষার্থীকে ৪ ডোজ টিকা দেওয়ার অভিযোগে তিন সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত প্রতিবেদন পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Tags
Show More

এই বিভাগের আর খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close