বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

ট্রান্সজেন্ডার বিউটি ব্লগারকে যৌন নির্যাতন-হত্যাচেষ্টা, গ্রেফতার ৩

যা যা মিস করেছেন

ট্রান্সজেন্ডার বিউটি ব্লগার সাদ মুআকে যৌন নির্যাতন ও হত্যাচেষ্টার ঘটনায় করা মামলার আসামি ইশতিয়াক আমিন ফুয়াদ ও সহযোগী নারী আরজেসহ তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব।

আজ রবিবার রাজধানীর ফার্মগেট ও মহাখালী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। সংবাদমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান।

তিনি জানান, চাঞ্চল্যকর ও আলোচিত ট্রান্সজেন্ডার বিউটি ব্লগারকে যৌন নির্যাতন ও হত্যাচেষ্টার ঘটনায় দায়ের মামলায় মূলহোতা ইশতিয়াক আমিন ফুয়াদ ও সহযোগী তথাকথিত নারী আরজেসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। আজ বিকালে রাজধানীর কারওয়ানবাজার র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।
এর আগে যৌন নির্যাতন ও হত্যাচেষ্টার অভিযোগে গত ২১ জানুয়ারি রাজধানীর ভাটারা থানায় ওই মামলা করেন ট্রান্সজেন্ডার বিউটি ব্লগার সাদ মুআ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security