বৃহস্পতিবার, মে ২, ২০২৪

রাস্তা নির্মাণ কাজ উদ্ভোধন করলেন কৈলাটি’র নব-নির্বাচিত চেয়ারম্যান হাজী জয়নাল আবেদীন

যা যা মিস করেছেন

জসিম উদ্দীন, কলমাকান্দা(নেত্রকোণা) :

নেত্রকোণার কলমাকান্দা উপজেলার ৭ নং কৈলাটি ইউনিয়নের তৃতীয় ধাপে গত ২৮ নভেম্বর অনুষ্ঠিত হওয়া নির্বাচনে বিজয়ী চেয়ারম্যান হাজী জয়নাল আবেদীন তাহার দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করতে নির্বাচনের পরে কাজের উদ্বোধন করলেন।

গত ১৩ ই জানুয়ারি(বৃহস্পতিবার) শপথ গ্রহণ শেষে কৈলাটির ইউনিয়নে ৩টি রাস্তা কৈলাটির ভূগাই নদীর পাড় হতে হুগলী লাল মিয়ার বাড়ি ও আন্দরা বিষমপুর পাকা রাস্তা হতে নদীর পাড় এবং বেনুয়া পীর সাহেব এর মাজার হইতে জামসেন সলিং পর্যন্ত মাটি কাটার কাজ উদ্ভোধন করেন নব নির্বাচিত চেয়ারম্যান হাজী জয়নাল আবেদীন ।

নির্বাচনের চলাকালীন বিভিন্ন মঞ্চে, উঠান বৈঠকে দেওয়া কথা ও নির্বাচনের রেশ কাটতে না কাটতেই কাজের উদ্বোধন জন মনে আনন্দ নিয়ে এসেছে।

এ সময হাজী জয়নাল আবেদীন বলেন আমি নির্বাচনের প্রতিশ্রুতি দিয়েছিলাম রাস্তার মাটি ভরাট কাজ শুরু করবো, সেই প্রতিশ্রতি রক্ষা করার জন্য কাজ উদ্ভোধন করলাম। অসমাপ্ত কাজগুলো শেষ করবো খুব তারাতাড়ি।

তিনি আরও বলেন আওয়ামীলীগ ক্ষমতা থাকা পড়েও এই ইউনিয়নে দলীয় চেয়ারম্যান না থাকায় উন্নয়নের মুখ দেখেনি আমার ইউনিয়নে অবহেলিত মানুষগুলি তাই এবার ইউনিয়নে প্রত্যেকটি মানুষ আমাকে সাপোর্ট দিয়ে বিপুল ভোটে বিজয়ী করেছে আমি তাদের ভোটের সম্মান রেখে রাস্তার কাজগুলো উদ্ভোধন করেছি, ইনশাল্লাহ সকল অসমাপ্ত কাজ গুলো আমার দ্বারা সমাপ্ত হবে।

এসময় উপস্থিত ছিলেন বেনুয়া চাঁনকোনা গ্রামের যুব সমাজ ও আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security