বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

ডান্স করায় বিয়ের আসরেই বর-কনের মধ্যে মারামারি, অতঃপর..!

যা যা মিস করেছেন

ঘটনাটি ভারতের তামিলনাড়ুর। সেখানে সম্প্রতি এক বিয়ের মণ্ডপে ডান্স করার কারণে উত্তপ্ত বাক্য বিনিময়ের পর বর-কনে উভয়েই একে অপরের গায়ে হাত তোলেন। এরপর বিয়ে করতে আসা ওই পাত্রকে বাদ দিয়েই পাত্রী বিয়ে করেন তারই এক তুতো ভাইকে। খবর নিউজ এইটিনের।

গণমাধ্যমটি জানিয়েছে, তামিলনাড়ু কুড্ডালোরের পানরুতি এলাকার এক প্রতিষ্ঠিত ব্যবসায়ীর মেয়ের বিয়ের দিন ঠিক হয় গত ২০ জানুয়ারি। এদিন এক হলে বিয়ের আসরে পাত্রী তার পরিবারের লোকজনের সঙ্গে নাচতে নাচতে অনুষ্ঠানস্থলে হাজির হন। বিষয়টি তার হবু স্বামীর ভালো লাগেনি। পাত্রীর এমন আচরণে পাত্র ক্ষুব্ধ হয়ে কারণ জানতে চান। এ নিয়ে তর্কাতর্কির একপর্যায়ে আচমকা পাত্রীকে চড় দেন পাত্র। পাত্রীও চুপ করে থাকেননি। পাল্টা চড় মারেন পাত্রকে।

এমন পরিস্থিতিতে পাত্রীর বাবা ঘটনাস্থলেই সিদ্ধান্ত নেন- যে ছেলে তারই সামনে তার মেয়েকে চড় মারার সাহস করে তার সঙ্গে বিয়ে নয়। তিনি পাত্রপক্ষকে ডেকে তাদের চলে যেতে বলেন। জানিয়ে দেন, এমন ছেলেকে তিনি জামাই করতে পারবেন না। এবং সেখানেই তিনি আত্মীয়-স্বজনের সঙ্গে আলোচনা করে পাত্রও ঠিক করে ফেলেন। নতুন পাত্র পারিবারিক সূত্রে পাত্রীর ভাই। পাত্রীও এতে সম্মতি দেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security