বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

ঝালকাঠিতে ডাকাত সন্দেহে যুবক আটক

যা যা মিস করেছেন

আরিফুর রহমান, ঝালকাঠি:

ঝালকাঠির কাঠালিয়ার উপজেলায় বান্ধাঘাট পল্লী বিদ্যুৎ অফিসে ডাকাত সন্দেহে মো. কামরুল ইসলাম (৩২) নামের এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে পল্লী বিদ্যুৎ অফিসের স্টাফরা। গত রাত দেড় দিকে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছে।

আটককৃত কামরুল ইসলাম নলছিটি উপজেলার আব্দুস সালামের ছেলে।

কাঁঠালিয়া পল্লী বিদ্যুৎ অফিসের লাইনপ্রু শাহিন হাওলাদার বলেন, গতকাল রাত দেড়টার দিকে লেভেল ওয়ান তারের ড্রাম নেওয়ার সময় আমরা শব্দ পাই এসময় তারা ৮-১০ জন ছিলো।সবার হাতে দেশীয় অস্ত্র দা ছিলো। পরে এখানের সবাইকে ফোন করে আমরা ডাক চিৎকার দিলে তারা পালিয়ে যায়। এসময় কামরুল ইসলাম নামে একজনকে আটক করা হয়। এরপর কাঁঠালিয়া থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

কাঠালিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এইচ এম শাহিন বলেন, গতরাতে পল্লী বিদ্যুৎ অফিসের তার নেওয়ার সময় একজনকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে অফিসে স্টাফরা । বর্তমানে সেই যুবক আমুয়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন। এখন পর্যন্ত কোন অভিযোগ আসেনি। অভিযোগ আসলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security