বৃহস্পতিবার, এপ্রিল ১১, ২০২৪

মাদারীপুরে আসুন পাশে দাড়াই সংগঠনের উদ্যোগে শীতবস্ত্র বিতরন

যা যা মিস করেছেন

মোঃ রোমান বেপারী, মাদারীপুর প্রতিনিধিঃ

মাদারীপুরের কালকিনিতে প্রগতি ইসলামী জলবায়ু উন্নয়ন কর্মসংস্থান ফাউন্ডেশন ও পূর্ব এনায়েতনগর লাইব্রেরীর সার্বিক সহযোগীতায় আসুন পাশে দাড়াই সংগঠনের পক্ষ থেকে অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে প্রায় শতাধিক শীতবস্ত্র বিতরন করা হয়েছে।

আজ সোমবার বিকেলে কালকিনি উপজেলার পূর্ব এনায়েতনগর ইউনিয়নে এই শীতবস্ত্র বিতরন কার্যক্রম অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রগতি ইসলামী জলবায়ু উন্নয়ন কর্মসংস্থান ফাউন্ডেশনের চেয়ারম্যান এস এম আলী আহমেদের সভাপতিত্বে ভার্চুয়াল উপস্থিত ছিলেন পূর্ব এনায়েতনগর লাইব্রেরীর পরিচালক ও আসুন পাশে দাড়াই সংগঠনের সহ-প্রতিষ্ঠাতা সদস্য আরিফ হোসেন বাবলু, আসুন পাশে দাড়াই সংগঠনের সহ-প্রতিষ্ঠাতা মোঃ হুমায়ুন কবির, মোঃ সালাহ্ উদ্দীন সরদার।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, প্রগতি ইসলামী জলবায়ু উন্নয়ন কর্মসংস্থান ফাউন্ডেশন প্রতিষ্ঠাতা সদস্য আশিক মাহমুদ,মেহেদী হাসান হৃদয়, মোঃ হৃদয় ও আসুন পাশে দাড়াই সংগঠনের সহ-প্রতিষ্ঠাতা মোঃ রোমান বেপারী, মোঃ মন্নান মুন্সী, সদস্য মোঃ সাইফুদ্দিন, লিয়াকত সরদার, রাজিব বয়াতী ও অন্যান্যরা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security