বৃহস্পতিবার, মে ২, ২০২৪

৩ দিনের সফরে ঢাকায় আসছেন মালয়েশিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী

যা যা মিস করেছেন

আগামী ২৫ জানুয়ারি তিন দিনের সফরে ঢাকায় আসছেন মালয়েশিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী হামজাহ বিন জয়নুদিন।

গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছে পররাষ্ট্র মন্ত্রণালয়। তিনি প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্ম সংস্থান মন্ত্রী ইমরান আহমেদের আমন্ত্রণে বাংলাদেশ সফর করবেন।

ঢাকা সফরকালে ২৬ জানুয়ারি প্রবাসী মন্ত্রী ইমরান আহমেদের সঙ্গে বৈঠক করবেন মালয়েশিয়ার মন্ত্রী। এছাড়াও স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে বৈঠক করবেন তিনি।

মালয়েশিয়ার মন্ত্রী হামজাহ বাংলাদেশের বিদেশি শ্রমিক সংস্থার একটি অধিবেশনে যোগ দেবেন। তিনি বাংলাদেশ-কোরিয়া কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র পরিদর্শন করবেন। ঢাকায় মালয়েশিয়া প্রবাসীদের নৈশভোজে যোগ দেবেন। বাংলাদেশ থেকে শ্রমিক নেওয়ার বিষয়ে বিস্তারিত আলোচনা করবেন মালয়েশিয়ার মন্ত্রী।

উল্লেখ্য, গত বছর ১০ ডিসেম্বর মালয়েশিয়ার মন্ত্রিসভা বিদেশি শ্রমিক নেওয়ার বিষয়ে অনুমোদন দেয়। এছাড়াও বাংলাদেশ থেকে শ্রমিক নেওয়ার বিষয়ে মালয়েশিয়ার সঙ্গে চুক্তিও হয়েছে। মালয়েশিয়ার মন্ত্রীর ঢাকা সফরকালে শ্রমিক ইস্যু প্রাধান্য পাবে বলে আশা করা হচ্ছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security