রবিবার, এপ্রিল ২১, ২০২৪

ফখরুলের পরিবারের সবাই করোনা আক্রান্ত

যা যা মিস করেছেন

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের স্ত্রী, মেয়ে, ভাই, ভাবি ও গৃহকর্মীসহ সবাই। জানা গেছে, চিকিৎসকদের একটি প্রতিনিধি দল ফখরুলকে দেখতে তার বাসায় গিয়েছিলেন। আজ শুক্রবার সন্ধ্যায় বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলামসহ পাঁচজন চিকিৎসক উত্তরায় মির্জা ফখরুলের বাসায় যান।

গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান। তিনি জানান, ‘বিএনপি মহাসচিবের করোনা আক্রান্ত হওয়ার দ্বিতীয় সপ্তাহ চলছে। ডা. রফিকুল ইসলাম জানিয়েছেন- মহাসচিব আলহামদুলিল্লাহ ভালো আছেন। তার অন্য কোনো উপসর্গ দেখা দেয়নি। দুই একদিনের মধ্যে চিকিৎসকের পরামর্শ নিয়ে তার পরীক্ষা-নিরীক্ষা করা হবে।’

চিকিৎসক দলের সঙ্গে সাক্ষাতের সময় আরও উপস্থিত ছিলেন ডা. জাহিদুল কবির, ডা. তৌহিদুর রহমান আউয়াল, ডা. সাইফুল আলম বাদশা, ডা. সাখাওয়াত রাজিব ও মেডিকেলের শেষবর্ষের শিক্ষার্থী মুনতাসীর হাসান। উল্লেখ্য, গত ১০ জানুয়ারি সস্ত্রীক করোনায় আক্রান্ত হন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি তার উত্তরার বাসায় অবস্থান করছেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security