সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

সিলেটে ‘শা-ড্রাইভ’র রাইডারদের মধ্যে হেলমেট ও জ্যাকেট বিতরণ

যা যা মিস করেছেন

‘আমার শহর, আমার রাইড’ এই শিরোনাম নিয়ে সিলেটে’র এ্যাপ ভিত্তিক রাইড শেয়ার ‘শা ড্রাইভ”এর রাইডারদের মধ্যে ফ্রী হেলমেট ও জ্যাকেট বিতরণ করা হয়।

সোমবার ১১ জানুয়ারি সন্ধায় নগরীর হাওয়াপাড়ায় শা ড্রাইভের অফিসের হল রুমে ‘শা ড্রাইভ’এর অপারেশন হেড ছালেনুর চৌধুরী জন এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসােবে উপস্থিত ছিলেন শা ড্রাইভের সিইও বিশিষ্ট ব্যবসায়ী সানাম মিয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এম.সি কলেজ ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা যুক্তরাজ্য আওয়ামী লীগের সদস্য, প্রবাসী কমিউনিটি নেতা সাবেক ছাত্রনেতা আশরাফুল ইসলাম, দিরাই উপজেলার জগদল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান প্রার্থী তোফায়েল আহমদ, সাংবাদিক আবু জাবের, শা ড্রাইভের সিটিও ফয়সাল আহমদ, সিলেট অপারেশন এর এক্সোকিউটিভ মহুয়া আক্তার বৃষ্টি, কোঅর্ডিনেটর মাহমুদুল হাসান, ওয়েব ডিজাইনার মো.শামান্নুর মহিয়ান, এফসি হাসান মো. গোলাম কিবরিয়া, জুনিয়র এইচ আর ও এডমিন মাইন উদ্দিন রনি প্রমুখ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security