দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, রাজাকারের সন্তানরা বাংলাদেশের স্বাধীনতা নষ্ট করার চেষ্টায় লিপ্ত রয়েছে। আপনারা সজাগ থাকবেন। আপনারা তাদের প্রশ্রয় দিবেন না।

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার ধরখার ইউনিয়নে নিজস্ব অর্থায়নে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে গতকাল শনিবার ভার্চুয়ালি বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

ধরখার ইউনিয়নের চেয়ারম্যান আরিফুল হক বাছিরের সভাপতিত্বে ও নব-নির্বাচিত চেয়ারম্যান শাফিকুল ইসলাম শাফিকের উপস্থাপনায় আইনমন্ত্রী আরও বলেন, বঙ্গবন্ধু বাংলার অধিকার আদায়ের জন্য আজীবন সংগ্রাম করেছেন। আমরা স্বাধীন বাংলার নাগরিক। আমরা স্বাধীন বাংলাকে ২০৪১ সালের মধ্যে শেখ হাসিনার নেতৃত্বে একটি উন্নত দেশ হিসেবে গড়ে তুলবো।
মন্ত্রী বলেন, আমরা আগে ছিলাম গরীব দেশ, এখন মধ্যম আয়ের দেশ ও একটা উন্নয়নশীল দেশ হয়েছি। এরপরে আমরা বাংলাদেশকে ইনশা আল্লাহ উন্নত দেশ হিসেবে গড়ে তুলবো।

শীতবস্ত্র বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়া প্রমুখ। উল্লেখ্য, আইনমন্ত্রী আনিসুল হকের নিজস্ব অর্থায়নে উপজেলার ধরখার ইউনিয়নে ৭০০ কম্বল বিতরণ করা হয়। পর্যায়ক্রমে আখাউড়া উপজেলায় ৩ হাজার ৪০০ কম্বল বিতরণ করা হবে।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version