বৃহস্পতিবার, মে ২, ২০২৪

দেশের স্বাধীনতা নষ্ট করার চেষ্টায় রাজাকারের সন্তানরা : আইনমন্ত্রী

যা যা মিস করেছেন

আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, রাজাকারের সন্তানরা বাংলাদেশের স্বাধীনতা নষ্ট করার চেষ্টায় লিপ্ত রয়েছে। আপনারা সজাগ থাকবেন। আপনারা তাদের প্রশ্রয় দিবেন না।

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার ধরখার ইউনিয়নে নিজস্ব অর্থায়নে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে গতকাল শনিবার ভার্চুয়ালি বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

ধরখার ইউনিয়নের চেয়ারম্যান আরিফুল হক বাছিরের সভাপতিত্বে ও নব-নির্বাচিত চেয়ারম্যান শাফিকুল ইসলাম শাফিকের উপস্থাপনায় আইনমন্ত্রী আরও বলেন, বঙ্গবন্ধু বাংলার অধিকার আদায়ের জন্য আজীবন সংগ্রাম করেছেন। আমরা স্বাধীন বাংলার নাগরিক। আমরা স্বাধীন বাংলাকে ২০৪১ সালের মধ্যে শেখ হাসিনার নেতৃত্বে একটি উন্নত দেশ হিসেবে গড়ে তুলবো।
মন্ত্রী বলেন, আমরা আগে ছিলাম গরীব দেশ, এখন মধ্যম আয়ের দেশ ও একটা উন্নয়নশীল দেশ হয়েছি। এরপরে আমরা বাংলাদেশকে ইনশা আল্লাহ উন্নত দেশ হিসেবে গড়ে তুলবো।

শীতবস্ত্র বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়া প্রমুখ। উল্লেখ্য, আইনমন্ত্রী আনিসুল হকের নিজস্ব অর্থায়নে উপজেলার ধরখার ইউনিয়নে ৭০০ কম্বল বিতরণ করা হয়। পর্যায়ক্রমে আখাউড়া উপজেলায় ৩ হাজার ৪০০ কম্বল বিতরণ করা হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security