সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

জমি নিয়ে বিরোধ, ভাবির শরীর এসিডে ঝলসে দিল দেবর

যা যা মিস করেছেন

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সাভারে শাফিয়া খাতুন নামে (৩০) এক গৃহবধূকে এসিড দিয়ে সারা শরীর ঝলসে দিয়েছে এক ব্যক্তি। রাতে পৌর এলাকার উলাইলের কর্ণপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে। পরে আশঙ্কাজনক অবস্থায় ওই গৃহবধূকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী জানায়, কর্ণপাড়া মহল্লার রিকশা চালক আতাউর রহমানের সাথে আপন ছোট ভাই দিলু মিয়ার পৌনে দুই শতাংশ জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে রাতে ওই গৃহবধূকে একা পেয়ে দেবর দিলু মিয়ার নির্দেশে বাড়ির ভাড়াটিয়া নাঈম তার শরীরের বিভিন্ন স্থানে এসিড দিয়ে ঝলসে দেয়। পরে তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চলছে তার চিকিৎসা সেবা।

সাভার মডেল থানার ওসি কাজী মাইনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে থানায় অভিযোগ নেওয়া হবে। পুলিশের পাশাপাশি গোয়েন্দা বিভাগ ছায়া তদন্ত শুরু করেছে। অভিযুক্তকে আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security