বৃহস্পতিবার, মে ২, ২০২৪

অ্যাসিড নিক্ষেপকারী প্রেমিককেই বিয়ে করলেন তরুনী!

যা যা মিস করেছেন

যিনি অ্যাসিড নিক্ষেপ করে মুখ বিকৃত ও চোখ অন্ধ করে দিয়েছিলেন, হামলার দুই বছর পর হামলাকারী তরুণকেই বিয়ে করেছেন অ্যাসিডদগ্ধ তরুণী। অ্যাসিডদগ্ধ তরুণীর নাম বারফিন ওজেক (২০) ও হামলাকারী হলেন ওজান সেলটিক (২৩)। তুরস্কে এই ঘটনা ঘটে।

জানা গেছে, অ্যাসিড নিক্ষেপের আগে কাসিম ও বারফিনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু সেই প্রেম একসময় ভেঙে যাওয়ার উপক্রম হয়। তাই তীব্র ক্ষোভে বারফিনের মুখে অ্যাসিড নিক্ষেপ করেন কাসিম। এসময় কাসিম চিৎকার করে তিনি বলেছিলেন, যদি আমি তোমাকে না পাই, তবে কেউ পাবে না।

এ ঘটনার পরই প্রায় অন্ধ বারফিন পুলিশের কাছে অভিযোগ করলে গ্রেফতার করা হয় কাসিমকে। কিন্তু জেলে থাকা অবস্থায়ই বিভিন্ন বারফিনের কাছে আবেগপূর্ণ চিঠি পাঠাতে থাকেন কাসিম। তিনি অনুশোচনা প্রকাশ করে বারফিনের ক্ষমা প্রার্থনা করেন। অবশেষে বারফিন তার অভিযোগ তুলে নিতে সম্মত হন।

যার ফলে ১৩ বছর ছয়মাস কারাভোগের কথা থাকলেও দুই বছর পরই কাসিম মুক্তি পান। এরপরই বিয়ের পিঁড়িতে বসেন তারা। গত ডিসেম্বর মাসে তারা বিয়েও করেছেন। একটি ছবিতে দেখা যায় বিয়ের চুক্তিপত্রে সই করছেন বিকৃত চেহারার বারফিন আর পাশে বসেই তা দেখছে তার হাস্যেজ্জ্বল স্বামী। তবে এ ঘটনায় স্তব্ধ হয়ে গেছেন বারফিনের বাবা। তিনি কিছুতেই অ্যাসিড নিক্ষেপকারীর সঙ্গে মেয়ের বিয়েকে মেনে নিতে পারছেন না। মেয়ের বিয়ের অনুষ্ঠানেও যাননি তিনি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security