বুধবার, মে ১, ২০২৪

শ্রমিককে হত্যার পরে ৯৯৯-এ ফোন করে বাঁচার আকুতি

যা যা মিস করেছেন

সাভারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এনামুল (৩০) নামের এক ফার্নিচার শ্রমিককে ছুরিকাঘাতে হত্যা করেছে তুষার নামের এক ব্যক্তি। পরে নিজেই জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন করে বাঁচার আকুতি জানায়। রোববার (২ জানুয়ারি) দুপুর ১২টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক এখলাস উদ্দিন।

এর আগে শনিবার রাত ১০টার দিকে সাভারের ফুলবাড়িয়া শোভাপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত তুষার নামের একজনকে আটক করা হয়েছে। তুষার একই এলাকার মোশাররফের ছেলে। তার বিরুদ্ধে চারটি মামলা চলমান রয়েছে।

নিহত এনামুল ফুলবাড়িয়ার শোভাপুর এলাকার মিনু মিয়ার ছেলে। তিনি সাভারের নাভানা ফার্নিচারের শোরুমে কাজ করতেন। এ ঘটনায় আহত তসলিম একই এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

পুলিশ জানায়, গতকাল রাতে তুষার শ্রমিক এনামুল ও তসলিমকে ছুরিকাঘাত করে নিজে এক বাড়িতে যায়। সেখান থেকে ৯৯৯-এ কল করে তুষার নিজেই বাঁচার আকুতি জানিয়ে বলেন, ‘আমাকে মেরে ফেলবে, আমাকে বাঁচান’। এ সময় ঘটনাস্থলেই এনামুল মারা যান।

আহত তসলিমকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে তুষারকে উদ্ধার করে পুলিশ। পরে তুষারই ছুরিকাঘাত করেছে জানতে পেরে তাকে আটক করা হয়। সামান্য কথা-কাটাকাটির জেরে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. এখলাস উদ্দিন বলেন, মরদেহ উদ্ধার করে রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। একই সঙ্গে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security