সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

লঞ্চে আগুন: নিহতদের স্মরণে দোয়া

যা যা মিস করেছেন

আরিফুর রহমান, ঝালকাঠি:
ঢাকা থেকে বরগুনাগামী এমভি অভিযান-১০ নামক লঞ্চে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় নিহতদের স্মরণে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার(৩১ ডিসেম্বর) বিকেলে পৌর মিনি পার্কে দোয়া মোনাজাতে ভার্চুয়ালি সংযুক্ত হয়ে প্রধান অতিথি হিসেবে অংশ নেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য,১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপি।

যুবলীগ নেতা মো. ছবির হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মো. জোহর আলী,পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, কাউন্সিলর হাবিবুর রহমান হাবিল,হাফিজ আল মাহমুদ। পরে নিহতদের আত্মার শান্তি কামনায় বিশেষ দোয়া মোনাজাত করা হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন ঈদ গাঁহ জামে মসজিদের খতিব মাওলানা মোঃ গাজী শহীদুল ইসলাম।

এলাকাবাসী লঞ্চে অগ্নিকান্ডে মৃত্যু ও আহতদের জন্য অর্থ সহায়তা প্রদান করেন জেলা প্রশাসকের কাছে। দোয়া মোনাজাতে নিহতদের স্বজনরাসহ শত শত মানুষ অংশগ্রহন করে।

উল্লেখ্য গত ২৩শে ডিসেম্বর রাত ৩টার দিকে ঢাকা থেকে বরগুনার উদ্দেশে যাওয়া এমডি অভিযান-১০ নামের লঞ্চে অগ্নিকাণ্ড ঘটে। এতে ৪৬ জনের মৃত্যু হয়েছে। এবং নিখোঁজ রয়েছেন অর্ধশতাধিক এছাড়াও আহত হয়েছেন শতাধিক।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security