দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

বশেমুরবিপ্রবি প্রতিনিধি:

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) আইন বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী, ডেইলি সান পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ও বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতির সভাপতি ফাতেমা-তুজ-জিনিয়াকে অপহরণের চেষ্টার ঘটনায় জড়িতদের গ্রেফতার পূর্বক বিচারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতি।

সোমবার (২৭ ডিসেম্বর) দুপুর ১২টায় একাডেমিক ভবনের সামনে মানববন্ধন করেন তারা।

এসময় বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতির সদস্যরা ঘটনাটির তীব্র নিন্দা জানিয়ে অতিদ্রুত দুষ্কৃতিকারীদের
বিচারের আওতায় নিয়ে আসার জন্য প্রশাসনের নিকট দাবি জানান।

দেশ রুপান্তরের প্রতিনিধি ও সাংবাদিক সমিতির কার্যনির্বাহী সদস্য শাফিউল কায়েস সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিতসহ বিশ্ববিদ্যালয়ের প্রত্যেক শিক্ষার্থীর নিরাপত্তা নিশ্চিতের দাবি জানান। তিনি বলেন, “ফাতেমা-তুজ-জিনিয়াকে অপহরণের চেষ্টার তীব্র প্রতিবাদ জানাচ্ছি। সেইসাথে ঘটনাটির সুষ্ঠু তদন্ত করে দোষীদের সর্বোচ্চ শাস্তির দাবি জানাই।”

একুশে টিভির প্রতিনিধি ও বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক মাইনউদ্দিন পরান বলেন,
“ফাতেমা-তুজ-জিনিয়াকে অপহরণের চেষ্টা পূর্বপরিকল্পিত। আমরা ঘটনাটির তীব্র নিন্দা জানাচ্ছি। সেই সাথে এই ঘটনায় জড়িতদের অতি দ্রুত আইনের আওতায় নিয়ে আসার জোর দাবি জানাচ্ছি।”

এসময় তিনি আরো বলেন, “এই ঘটনায় জড়িতদের উদ্দেশ্যে বলতে চাই সাংবাদিকরা হামলা মামলা, হুমকিকে স্বাগত জানিয়েই সাংবাদিকতায় আসে। ঘৃণ্য অপচেষ্টা করে তাদের কলম কোনোভাবেই থামানো যাবে না। সাংবাদিক সমিতি সবসময় সত্যের পথে বলিষ্ঠ কন্ঠস্বর হিসেবে ছিলো, আছে এবং থাকবে।”

প্রসঙ্গত, গত শুক্রবার (২৫ ডিসেম্বর) রাত ৮টায় গোপালগঞ্জের ডিসি অফিস এবং পৌরসভার মাঝের প্রধান সড়কে দুজন ব্যক্তি বাইক নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয় দিয়ে অপহরণের চেষ্টা করে আইন বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ফাতেমা-তুজ-জিনিয়াকে। ঘটনাটির পর গোপালগঞ্জ সদর থানায় জীবনের নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ওই ছাত্রী।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version