দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

কুষ্টিয়া প্রতিবেদক-
ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের পদপ্রত্যাশী নেতা ফয়সাল সিদ্দিকি আরাফাতের বিরুদ্ধে “অর্ধকোটি টাকা নিয়ে নেতা হতে ঢাকায় ভাতিজা” শিরোনামে ফেসবুক আইডি ও পত্রিকার পেজে একটি নিউজ পোস্ট করা হয়। ঘটনার প্রতিবাদে রবিবার বেলা ১২টায় ইবি থানায় তৌফিকুর রহমান তুষার নামে এক ছাত্রলীগ কর্মী সাধারণ ডায়েরি করেন। পোস্টদাতা বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তরে ডে লেবার হিসেবে কাজ করেন বলে জানা গেছে।

জিডি সূত্রে, গত ২৫ ডিসেম্বর দুপুর ২টায় প্রতি সময়ের কাগজের ইবি থানার স্থানীয় প্রতিনিধি মাসুম বিল্লাহ তার ফেসবুক আইডিতে এবং পরবর্তীতে তার পত্রিকার পেজে আরাফাতের উদ্দেশ্যে “চাচা নৌকা বিরোধী চেয়ারম্যান পদপ্রার্থী, অর্ধকোটি টাকা নিয়ে ছাত্রলীগ নেতা হতে ঢাকা ভাতিজা” শিরোনামে একটি নিউজ পোস্ট করে। বাদি তুষার জিডিতে নিউজটি সম্পূর্ণ বানোয়াট বলে দাবি করেন। একইসাথে পোষ্টটি মাসুম বিল্লাহ উদ্দেশ্য প্রণোদিতভাবে রাজনৈতিক উদ্দেশ্য হাছিলের জন্য পোস্ট করেছে বলেও দাবি করেন।

এছাড়াও নিউজের কারণে ইবি শাখা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ফয়সাল সিদ্দিকী আরাফাত ও অন্যান্য নেতাকর্মীদের রাজনৈতিক ভাবমূর্তি চরমভাবে ক্ষুন্ন হচ্ছে বলে উল্লেখ করা হয় জিডিতে।

এদিকে মাসুম বিল্লাহ’র ফেসবুক পোস্টটিতে ছাত্রলীগের পদপ্রত্যাশী আরাফাত ২০১৬ সালের ২৩ মার্চ ইসলামী বিশ্ববিদ্যালয়ের টিএসসিসির নিচ তলায় অবস্থিত সনাতন ধর্মাবলম্বীদের উপসনালয়ে হামলা ও ভাংচুরের ঘটনায় ঘটান এবং ২০১৬ সালের ৩০ মার্চ রাতে কেন্দ্রীয় ছাত্রলীগ কর্তৃক শৃঙ্খলা পরিপন্থী কার্যক্রমে অংশ নেওয়ায় তাকে ছাত্রলীগ থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয় বলেও উল্লেখ করা হয়।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version