দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

তাসলিমুল হাসান সিয়াম,গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধায় বাস চাপায় আশিক চন্দ্র মালাকার নামে এক ইউনিয়ন স্বাস্থ্যকর্মী নিহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার দুপুরে দিকে গাইবান্ধা-পলাশবাড়ি আঞ্চলিক সড়কের বিসিক শিল্প নগরী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মৃতঃ আশিক চন্দ্র মালাকার গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের ছোট দুর্গাপুর গ্রামের জতিন্দ্রনাথ মালাকারের ছেলে। তিনি বল্লমঝাড় কমিউনিটি ক্লিনিকে স্বাস্থ্যকর্মী হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে আশিক মালাকার মোটরসাইকেল নিয়ে গাইবান্ধা শহর থেকে বল্লমঝাড় ইউনিয়ন পরিষদের দিকে যাচ্ছিলেন। এ সময় বিসিক শিল্প নগরী এলাকায় পৌঁছলে পলাশবাড়ি থেকে ছেড়ে আসা নাপু এন্টারপ্রাইজের একটি বাস মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়লে আশিককে বাসটি চাপা দিয়ে পালিয়ে যায়। গুরুত্বর অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে গাইবান্ধা জেলা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) আব্দুর রউফ মিয়া বলেন, ‘ঘটনার পর চালক বাসটি নিয়ে পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি। এছাড়া নিহতের মরদেহ পরিবারের নিকট হস্তান্তরসহ এ ঘটনায় থানায় মামলার প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version