দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

তাহিরপুর প্রতিনিধি:
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় এবার ১২-১৭বছর বয়সী শিক্ষার্থীদের কোভিড-১৯ (ফাইজার) ভ্যাকসিন প্রদান কার্যক্রম শুরু হয়েছে।

মঙ্গলবার (২১শে ডিসেম্বর) সকাল সাড়ে ১১টায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয়ে ভ্যাকসিন প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন, তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল ও উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোঃ আলাউদ্দিন। উদ্বোধনের পর তাহিরপুর সরকারি উচ্চ বিদ্যালয় ও তাহিরপুর হিফজুল উলুম মাদ্রাসা ছাত্রছাত্রীরা টিকা গ্রহণ করে।

এসময় উপস্থিত ছিলেন,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ মির্জা রিয়াদ হাসান, তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বোরহান উদ্দিন, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ নিলুফার ইয়াসমিন, ডাঃ সিফাত রহমান, উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারন সম্পাদক শফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ দপ্তর সম্পাদক ও উপজেলা প্রেসক্লাব সভাপতি রমেন্দ্র নারায়ন বৈশাখ, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা জসিম উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মিজানুর রহমান, উপজেলা আওয়ামীলীগ কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান খেলু, উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি আবুল বাশার প্রমুখ।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version