দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

আশরাফুল হাসান:
শৈলকুপা উপজেলায় ৯ বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীসহ ১২ জনকে দল থেকে বহিষ্কার করেছে উপজেলা আওয়ামী লীগ। সোমবার (২০ ডিসেম্বর) দুপুরে উপজেলা আওয়ামী লীগের আহবায়ক মতিয়ার রহমান বিশ্বাস ও যুগ্ম আহবায়ক সরোয়ার জাহান বাদশা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই বহিষ্কারের তথ্য জানানো হয়েছে। বিদ্রোহীরা ইউনিয়ন পরিষদের (ইউপি) ৫ম ধাপের নির্বাচনে দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে দলীয় মনোনীত প্রার্থীর নৌকার বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন।
বহিষ্কৃতরা হলেন- উপজেলার ১নং ত্রিবেণী ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য রেজাউল করিম খাঁন, ২নং মির্জাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য শহিদুল ইসলাম টুলু, ৩নং দিগনগর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক মোঃ মুক্তারুজ্জামান (মুক্ত), ৫নং কাঁচেরকোল ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আমিরুল ইসলাম (বাবলু জোয়ার্দার), ৬নং সারুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি জুলফিকার আলি কায়সার টিপু, ১১নং আবাইপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আমজাদ হোসেন মোল্লা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হেলাল বিশ্বাস ও আইন বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান রিপন, ১৩নং উমেদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আব্দুল্লাহ শেখ, ১৪নং দুধসর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক টিএ রাজু ও ১৫নং ফুলহরি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আউলাদ হোসেন।

বহিস্কৃত ১২ জনের মধ্যে ৩ জনকে, প্রার্থীদের সহযোগিতা করায় বহিষ্কার করা হয়েছে।

বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করে উপজেলা আওয়ামী লীগের আহবায়ক মতিয়ার রহমান বিশ্বাস বলেন, এই ১২ জন দলের নির্দেশ অমান্য করে দলীয় প্রার্থীদের বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হয়েছেন। দলের নির্দেশে তাঁদের দল থেকে বহিষ্কার করা হয়েছে।

উল্লেখ্য, ৫ম ধাপে ২০২২ সালের ৫ জানুয়ারি শৈলকূপা উপজেলার ১২টি ইউনিয়নের ভোট গ্রহণ হবে। নির্বাচনে ১২ ইউনিয়নের মধ্যে ৯ ইউপি চেয়ারম্যান পদে ৩১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। বাকী ৩টি ইউনিয়নে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version