দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

এম এইচ রনি, নীলফামারী জেলা প্রতিনিধি:

বিজয়ের সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উদযাপন উপলক্ষে নীলফামারী জেলা আওয়ামী লীগের উদ্যোগে বিজয় শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৮ ডিসেম্বর) দুপুরে নীলফামারী জেলা কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণ থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবারো শহীদ মিনার মাঠে গিয়ে শেষ হয়।

পরে শহরের বড় বাজারে সংক্ষিপ্ত সমবেশ অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারন সম্পাদক এ্যাড. মমতাজুল হক,আনন্দ শোভাযাত্রায় জেলা আওয়ামীলীগ ছাড়াও সদর উপজেলা আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগ, জেলা ছাত্রলীগ, জেলা যুবলীগ, জেলা শ্রমিকলীগ, জেলা মৎস্যজীবী লীগ, জেলা কৃষকলীগ, জেলা মহিলা আওয়ামীলীগ, জেলা যুব মহিলা লীগ, জেলা স্বেচ্ছাসেবকলীগ ও ইউনিয়ন পর্যায়ের নেতা কর্মীরা অংশগ্রহণ করে।

সমাবেশে জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ জানান, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ মহান বিজয়ের ৫০বছর উদযাপন করছে।
তার নেতৃত্বে বাংলাদেশ আজ উচ্চ আসনে বসেছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে মুজিববর্ষে বঙ্গবন্ধু কন্যা যে অঙ্গিকার করেছেন তা বাস্তবায়নে আমাদের সকলকে কাজ করতে হবে।

জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড.মমতাজুল হক বলেন, ”জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে পাকিস্তানি শাসকদের শোষণ ও বঞ্চনার বিরুদ্ধে এক রক্তক্ষয়ী মুক্তিসংগ্রামের মধ্যদিয়ে বাংলাদেশ স্বাধীনতা অর্জন করেছে। বিশ্বের বুকে বাঙালি জাতি প্রতিষ্ঠা করেছে তার স্বতন্ত্র জাতিসত্তা।বিজয়ের সুবর্ণ জয়ন্তীতে সমৃদ্ধশালী,মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে তরুণদের এগিয়ে আসার আহ্বান জানাই আজকের এই দিনে”।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version